“কাঁকড়া”আধুনিক ফ‍্যাশন হাউস।

2019-04-27-00-24-06-166.jpg

———————
সকল বন্ধুদের আনন্দের সঙ্গে জানানো যাচ্ছে আজ শুক্রবার ২৬/০৪/২০১৯ বাদ আছরের পরে আমরা আমাদের নতুন শোরুম”কাঁকড়া”
ফ‍্যাশন হাউস এর উদ্ভোধন করতে যাচ্ছি।আমরা সকলের কাছে আমাদের নতুন ব‍্যবসায়ের সফলতা কামনা করছি।আমি মোঃ আশিকুর রহমান(রুবেল)ও আমার বন্ধু মোঃ বিপ্লব হোসেন এই দুজনে মিলেমিশে এক স্বপ্ন পূরণের আশায় এই নতুন ব‍্যবসা সূচনা করতে যাচ্ছি ঢাকা সাভারে(এনাম মেডিকেল কলেজ)এর নিকটস্থ স্থানে।আমরা সকল ভাই,বোন ও বন্ধুদের কাছে দোয়া চাই যেনো আমাদের নতুন স্বপ্ন পূরণের জন্য এই ব‍্যবসার পথে সফলতা অর্জন করতে পারি।
বিশেষ মুহূর্তকে বর্ণিল পোশাকে রাঙাতে কাঁকড়া এনেছে ডিজাইন বৈচিত্র্যের নতুন প্রোডাক্ট লাইন। কটন, লিনেন, খাদি, ভয়েল, তাঁত কটন কাপড়ে প্রাধান্য দেওয়া হয়েছে বিভিন্ন রঙের পোষাকের সমাহার।এসব পোশাকের ক্যানভাসে ফুটে উঠেছে সার্বজনীন উৎসবের আবহ। ফেসবুকেও দেখতে পারেন সর্বশেষ কালেকশনস।

আমাদের ঠিকান:
Facebook:https.facebook-কাঁকড়া-
396439540909291
Website:www.kakrabd.com
Mobile:01711640033.
ঢাকা-সাভার,হেমায়েতপুর এনাম মেডিকেল কলেজ সংলগ্ন।

কাঁকড়ায় পাওয়া যাবে টি-শার্ট,পলো শার্ট,শার্ট, এ ছাড়াও বাচ্চাদের টি-শার্ট,গেজ্ঞি,জিন্স প‍্যান্ট, শার্ট ইত্যাদি পাওয়া যাবে সবসময়।

আগুন ঝরা পোশাকে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ‘কাঁকড়া’ নিজেকে রাঙিয়েছে ফাগুনের নানা রঙে। ফাগুনের রঙ ও আবহাওয়ার কথা মাথায় রেখে পোশাকে এনেছে ভিন্নতা। হলুদ, কমলা, অফহোয়াইট, লাইম গ্রিন রঙ প্রাধান্য পেয়েছে “কাঁকড়া” পোশাকে। থাকছে কটন, লিনেন কাপড়ের ব্যবহার। বাচ্চাদের পোশাক, সহ ‘কাঁকড়া’-এ পাওয়া যাবে ছেলেদেরও বিভিন্ন পোশাক। এখনই চলে আসুন কাঁকড়া আধুনিক পোশাক হাউসে।আমাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন কাঁকড়া ফ‍্যাশন হাউসে।

Top