কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলে বিক্ষুব্ধ ছাত্রদের তালা।

58375682_573025319858163_6920798919387512832_n.jpg

সা’দ কবির, জাককানইবি প্রতিনিধি :
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অগ্নি-বীণা হলে দীর্ঘদিন যাবৎ ইন্টারনেট গতি খুব কম হওয়াই এবং অধিকাংশ সময় ইন্টারনেট না থাকার কারণে আইসিটি সেলে আজ দুপুর ১;৩০ ঘটিকায় তালা দিয়েছেন বিক্ষুব্ধ ছাএরা।

দীর্ঘদিন যাবৎ ইন্টারনেট গতি খুব কম হওয়াই এবং অধিকাংশ সময় ইন্টারনেট না থাকার কারণে সাধারণ ছাএরা খুব সমস্যার সম্মুখীন হচ্ছে ।সাধারণ শিক্ষার্থীরা বলেন, প্রশাসনকে একাধিকবার জানানো হলেও এই বিষয়ে কোন ব্যবস্থা নেই নি প্রশাসন।তারা আরো বলেন, অল্প সংখ্যক রাউটার এবং পুরানো জিনিস ব্যবহার এর জন্যই এই সমস্যা হচ্ছে।

মাহমুদুল হক রিয়াদ নামে এক শিক্ষার্থী বলেন,যদি বিশ্ববিদ্যালয় প্রশাসন ইন্টারনেট সার্ভিস না দিতে পারে তাহলে আইসিটি সেল রাখার কোন প্রয়োজন নেই।

আইসিটি সেলের কর্তৃপক্ষের কাছে এই বিষয়ে জানতে চাইলে তারা বলেন,প্রশাসনের কাছে এই বিষয়ে তারা জানিয়েছেন কিন্তু প্রশাসন তাদের কোন বাজেট দেয়নি।যার কারণে তারা বিভিন্ন জিনিস ক্রয় করতে পারছেনা।

বিশ্ববিদ্যালেয় আইসিটি বিভাগের প্রধানের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,বিশ্ববিদ্যালয়ে আইসিটি বিভাগ খোলা হলেও এই বিভাগে তেমন কোন বাজেট দেওয়া হয়নি।যার কারণে আমরা কোন কাজ করতে পারছি না।

Top