রংপুরে সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে গঙ্গাচড়ার ৬টি রাস্তা পাকা করণ ও উন্নয়নমুলক কাজের উদ্বোধন

received_323607818258058.jpeg

মোঃ রাফিউল ইসলাম। স্টাফ রিপোর্টার, রংপুর :

জাতীয় সংসদের বিরোধী দলীয় চীপ হুইপ ও জাতীয় পার্টি (জাপা ’র মহাসচিব আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, আমরা জাতীয় পার্টি, আমরা দেশটার উন্নয়ন চাই, আমাদের গঙ্গাচড়ার উন্নয়ন চাই। গঙ্গাচড়া উপজেলায় আর একটি রাস্তাও কাঁচা থাকবে না। মন্ত্রী থাকাকালীন গঙ্গাচড়ায় অনেক উন্নয়নমূলক কাজ করেছি। এখনো অনেক কাজ চলমান রয়েছে। ভবিষ্যতেও করে যাবো। বর্তমান সরকারের সহযোগিতায় গঙ্গাচড়ার দারিদ্র মানুষের ভাগ্যের দার উম্মোচন করতে চাই।
তিনি রবিবার এলজিইডির তত্ত্বাবধায়নে প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে তার নিজ নির্বাচনী এলাকা গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ী, নোহালী, আলমবিদিতর ও বড়বিল ইউনিয়নে প্রায় সাড়ে ৬ কিলোমিটার পৃথক পৃথক ৬টি রাস্তা পাকা করণ ও উন্নয়ন কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন। এ সময় তিনি ৬টি রাস্তা পাকা করণ ও উন্নয়ন কাজের ফলক উম্মোচন ও ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তিনি বলেন, গঙ্গাচড়া উপজেলা রাস্তা-ঘাট পাকা করণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তিনি গতবারে আমাকে মন্ত্রী করেছিল। কেনো আমাকে করেছিল, আওয়ামীলীগের কি কোনো লোক ছিলনা, আওয়ামীলীগেও তো দুই আড়াই কোটি নেতা-কর্মী ছিল, তার মধ্যে আমাদের জাতীয় পার্টির লোক নেয় কেন, যাতে বিরোধী দল আর সরকার মিলে দেশ টাকে আমরা এগিয়ে নেই। সেই জন্য আমাদের সাথে কোন ঝগড়া বিবাদ নেই।
এ সময় উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামসুল আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাজু আহমেদ লাল, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, রংপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, রংপুর সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, আলমবিদিতর ইউপি চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব, ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিয়ার রহমান ও জেলা যূব সংহতির অন্যতম নেতা শাহিন হোসেন জাকির প্রমুখ।

Top