বরিশালে চলন্ত গাড়ি থেকে বৃদ্ধকে ফেলে দিলো হেলপার

.jpg

নিউজ ডেস্ক :: বরিশালের আগৈলঝাড়ায় নির্দিষ্ট স্টপেজে যাত্রী না নামিয়ে চলন্ত গাড়ি থেকে এক বৃদ্ধ শ্রমিককে ফেলে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আশংকাজনক অবস্থায় শ্রমিক আবু বকর সরদারকে (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন জানান, শনিবার সকাল সাড়ে সাতটায় নীমতলা স্ট্যান্ডে যাওয়ার জন্য উজ্জ্বল পরিবহনের একটি বাস ওঠেন শ্রমিক আবু বকর। তিনি নীমতলা একটি ছ মিলে কাজ করেন। গন্তব্যে পৌঁছলে তিনি হেলপারকে অনুরোধ করেন নামিয়ে দেওয়ার জন্য। কিন্তু গাড়ির চালক জনৈক গোপাল ওই স্ট্যান্ডে বাস থামান নি।

শ্রমিক আবু বকর আবারও নামিয়ে দেওয়ার অনুরোধ করলে তাকে চলন্ত গাড়ির গেট থেকে ধাক্কা দিয়ে বাইরে ফেলে দেয় হেলপার। ওই ঘটনায় তিনি সড়কে রক্তাক্ত জখম হয়ে জ্ঞান হারান।

আশপাশের লোকজন আবু বকরকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। পরে বরিশাল থেকে আবু বকরকে উন্নত চিকিৎসার জন্য ওই দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত আবু বকরে জ্ঞান ফেরেনি। এ ঘটনায় আহত তার বড় ভাই নূরুল হক সরদার বাদী হয়ে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেছেন। খোঁজ নিয়ে জানা গেছে, ওই ঘটনার পর গাড়িটি রুট পরিবর্তন করে অন্য রুটে চলছে।

তদন্তকারী কর্মকর্তা এআই দেলোয়ার হোসেন আরও জানান, সোমবার দুপুর পর্যন্ত রোগীর জ্ঞান ফেরেনি। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Top