‘প্রেম নদীতে ফেইলা জাল’ গানের মডেল মাসুদুর রহমান ও আফরিন আল্পনা

1K5A3265.jpg

বিনোদন প্রতিবেদক :
প্রেম নদীতে ফেইলা জাল ,কান্দাইলিরে চিরকাল ,বিষন ক্ষতি কইরা গেলি রঙ্গে, মিশেনা কেউ এই দুঃখিনীর সঙ্গে । গানটি হিরু ফকির নিজেই গেয়েছেন। গানটির কথা মিন্টু ও সুরকার-হিরু ফকির । গান নিয়ে দারুন সময় পার করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী হিরু ফকির। সাম্প্রতিক সময়ে প্রকাশ হওয়া কিছু গান তাকে দর্শক-শ্রোতাদের খুব কাছে নিয়ে গেছে। হিরু ফকিরের ভালো ভালো গান প্রকাশ হওয়ার ধারাবাহিকতায় এবার আসছে ‘কৃষ্ঠ কলি’ । ইতিমধ্যে ঢাকা ও টংগির বিভিন্ন মনোরম জায়গায় গানটির শুটিং সম্পন্ন হয় । গানের মুল চরিত্রের মডেল হিসেবে থাকছে মাসুদুর রহমান ও আফরিন আলপনা । মাসুদুর রহমান জামালপুর থেকে প্রকাশিত দৈনিক আলোচিত জামালপুর পত্রিকার সরিষাবাড়ী প্রতিনিধি, বিভিন্ন অনলাইন পত্রিকার প্রতিনিধি হিসেবেও কাজ করছেন। ঢাকা তেজগাঁও বিশ্ববিদ্যালয় কলেজ অনার্সের শিক্ষার্থী তিনি । মাসুদুর রহমান ইতিপুর্বে বাংলা টিভিতে ও মুভি বাংলা টিভিতে সরিষাবাড়ী প্রতিনিধি হিসেবে কাজ করেছেন।তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ধানাটা গ্রামে ১৯৯৭ সালের ২১ অক্টোবর জন্ম গ্রহণ করেন। আফরিন আলপনা এবার এইচ এস সি পরীক্ষা দিচ্ছে । গানটির ভিডিও পরিচালনা করেছেন ভিডিও নির্মাতা ফিরোজ সরকার ।

কথা হলে মাসুদুর রহমান ও আফরিন আল্পনা জানান , কন্ঠশিল্পী হিরু ফকির ভাই ও ভিডিও নির্মাতা ফিরোজ সরকার ভাইকে ধন্যবাদ জানাই । আমাদের দুজন প্রথম ভিডিও গানের মডেল হিসেবে কাজ করলাম । আশাকরি গানটির ভিডিও সব শ্রেনীর দর্শক- শ্রোতাদের ভালো লাগবে। সকল দর্শক ¯্রােতা সহ সকলের সহযোগিতা ও দোয়া চাই । সামনে কিছু টেলিফিল্ম ও শর্ট ফ্লিমে মডেল হিসেবে কাজ করবেন বলে মাসুদুর রহমান জানান ।

এ প্রসঙ্গে ভিডিও নির্মাতা ফিরোজ সরকার জানালেন, গানটি সবার হৃদয়কে দোলা দিবে। ভিডিওটিও দারুন হয়েছে। আশা করছি সবাইকে ভালো কিছুই উপহার দিতে পারবো।

Top