সমাজ সেবক মরহুম আবদুল মুবিন চৌধুরীর স্মরন সভা অনুষ্ঠিত

received_377357279530234.jpeg

মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল
হাটহাজারী চট্টগ্রাম সংবাদদাতা —

হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ব্যারিষ্টার বদরুল আলম চৌধুরীর পিতা, উপজেলার ধলই হাধুরখীল মোজাফ্ফর চৌধুরী বাড়ির বিশিষ্ট শিক্ষানুরাগী, দানবীর ও সমাজসেবক গাউছিয়া কমিটি বাংলাদেশ ধলই ইউনিয়ন শাখার সভাপতি মরহুম আলজাজ্ব মুহাম্মদ আবদুল মুবিন চৌধুরীর স্মরন সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার কাটিরহাট উচ্চ বিদ্যালয় হলরুমে এ স্মরন সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে মাস্টার আবু তালেব চৌধুরীর সভাপতিত্বে এবং মাওলানা লোকমান হোসাইন ও রোকন উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভার আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, গাউছিয়া কমিটি বাংলাদেশের কেন্দ্রীয় চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ কমিশনার। আরো বক্তব্য রাখেন গাউছিয়া কমিটি বাংলাদেশের যুগ্ন মহাসচিব এডভোকেট মোছাহেব উদ্দীন বখতিয়ার,চট্টগ্রাম উত্তর জেলা গাউছিয়া কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী,ধলই ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর জামান,কামরুল আহসান দুলাল,আলহাজ্ব মুছা চৌধুরী,মাওলানা হাসানুল করিম মুনিরী,হাসানুল করিম চৌধুরী,মীর আব্দুর রহিম মুনিরী,আলহাজ্ব নুরুল আলম চৌধুরী,রফিকুল আলম চৌধুরী,নাজিমুল আলম চৌধুরী,হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের উপদেষ্টা ব্যারিষ্টার বদরুল আলম চৌধুরী,মাওলানা মোঃ ইউসুফ,আহসান হাবিব,ডাঃ জহুরুল আলম,ডাঃ আমান উল্লাহ,আবুল কালাম মুন্সি এবং আবু আহমদ সেয়ানসহ অনেকেই।

উল্লেখ্য, উপজেলার ধলই হাধুরখীল মোজাফ্ফর চৌধুরী বাড়ি নিবাসী দানবীর ও সমাজসেবক আলহাজ্ব আব্দুল মুবিন চৌধুরী (৭৫) গত শনিবার ৬ এপ্রিল রাত তিনটার দিকে নগরীর নিজ বাস ভবনে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেন। রবিবার ৭ এপ্রিল সকাল দশটায় জামেয়া আহমদিয়া সুন্নিয়া মাদ্রাসা ময়দানে প্রথম এবং সোমবার ৮ এপ্রিল বাদ আছর মরহুমের গ্রামের বাড়ী সংলগ্ন মসজিদ মাঠে ২য় ও শেষ জানাযা নামাজের পর তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

Top