নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেলেন “রেজাউল”

received_2281240735483478.jpeg

—————-
শামীম ইকবাল চৌধুরী,নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)থেকে::

ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন। বাংলাদেশ সৃষ্টির ইতিহাসের সঙ্গে সংগঠনটির নাড়ির সম্পর্ক। ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ’ জন্মের দুই যুগ আগে প্রতিষ্ঠিত হয় এই ছাত্র সংগঠনটি। এ সংগঠনের
নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পেয়েছেন দলটির সাংগঠনিক যুগ্ন-সম্পাদক মো,রেজাউল করিম। গত ১৯ এপ্রিল (বৃস্পতিবার) ক্ষমতাসীন দলটির ছাত্র সংগঠনের বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতি -সম্পাদকের যৌথ স্বাক্ষরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ দায়িত্ব দিয়েছেন। সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করে উপজেলা ছাত্রলীগের সভাপতি জানান, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক উবা চিং মার্মার পারিবারিক আর্থিক সম্যসার প্রেক্ষিতে সে সরকারি চাকুরিতে নিয়োগ প্রাপ্ত হওয়ায় জেলা ছাত্রলীগ কমিটির সিদ্ধান্তে উপজেলা ছাত্রলীগ যুগ্ন-সম্পাদক মো,রেজাউল করিমকে এ দায়িত্ব দেয়া হয়।
জেলা ছাত্রলীগ সভাপতি কাউছার সোহাগ জানান, ছাত্রলীগ সংগঠনকে আরও গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষে এবং সাধােণ সম্পাদক উবা চিং মার্মা সরকারি চাকুরিতে নিয়োগ প্রাপ্ত হওয়ায় তাকে রাজনৈতিক পদ থেকে অব্যহতি দেয়ার সিদ্ধান্ত নেয় জেলা ছাত্রলীগ। তবে ওই পদের স্থলে উপজেলা ছাত্রলীগকে যুগ্ন-সাধারণ সম্পাদক মো, রেজাউল করিমকে ভারপ্রাপ্ত দায়িত্ব পালন করা জন্য লিখিত নির্দেশ দেওয়া হয়।
————–

Top