চকরিয়া উপকূলীয় এলাকার শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল ইয়াবাসহ গ্রেপ্তার, অধরা মূলহোতা স্ত্রী

ziabul-yaba-chakaria.jpg

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া–
চকরিয়ায় উপকূলীয় বদরখালী এলাকার জিয়াবুল হক (৪০) নামের শীর্ষ এক মাদক বিক্রেতা পুলিশ গ্রেপ্তার করেছে। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মো: ইসমাঈলের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাজার পাড়া এলাকা থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক বিক্রেতা জিয়াবুল হক উপজেলার বদরখালী ইউনিয়নের ৩নম্বর ব্লকের বাজার পাড়া এলাকার মাহবুবুল আলমের ছেলে। অধরা রয়েছে ইয়াবা ব্যবসার মূল হোতা তার স্ত্রী।
অভিযানে যাওয়া বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মো: ইসমাঈল জানান, শুক্রবার সকালে মাদক বিক্রেতা জিয়াবুল হক তার বাড়িতে অবস্থান করার খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার কর হয়। গ্রেপ্তার পরে পুলিশ তার দেহ তল্লাশী করে একশত ২০ পিস ইয়াবা উদ্ধার করেন। সে দীর্ঘদিন ধরে উপকূলীয় বদরখালী এলাকার বিভিন্ন জনপদে তার নেতৃত্বে সিন্ডিকেট তৈরি করে সুকৌশলে মাদক বিক্রি করে আসছিল। তার বিরুদ্ধে থানায় নানা অপরাধে একাধিক মামলা রয়েছে। সে এলাকায় আত্মগোপনে থেকে বিভিন্ন অপরাধ কর্মকান্ড চালাতো।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, উপকূলীয় বদরখালী এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা জিয়াবুলকে পুলিশ মাদকসহ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে মাদক, চুরিসহ বিভিন্ন অপরাধে থানায় বেশকটি মামলা রয়েছে। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।##

Top