দোয়ারাবাজার থানার শিবলু মজুমদার জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

57550526_539840146542340_1668329425646649344_n.jpg

এম এ মোতালিব ভুইয়াঃ

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানার সুযোগ্য ও চৌকস অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) শিবলু মজুমদার সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহন করেছেন।

সুনামগঞ্জ জেলার পুলিশ লাইনে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) অনুষ্ঠিত মাসিক অপরাধসভা ও কল্যান সভায় সব্বোর্চ গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাকদ দ্রব্য উদ্ধার সহ আইন শৃংখলা নিয়ন্ত্রনে নৈপুন্যের স্বীকৃতিস্বরূপ পৃথক পৃথক ভাবে সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে দুইটি সম্মাননা স্মারক ও সনদপত্র পেয়েছেন দোয়ারাবাজার থানার অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) শিবলু মজুমদার। সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে দোয়ারাবাজার থানার অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) শিবলু মজুমদারকে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন পুলিশ সুপার বরকতুল্লাহ খান-পিপিএম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোঃ মিজানুর রহমান-পিপিএম সহ উধ্বর্তন কর্তৃপক্ষ।

দোয়ারাবাজার থানার অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) শিবলু মজুমদার বলেন, এখন আমার দায়িত্ব আরো বেড়ে গেল। এ স্বীকৃতির মর্যাদা এবং বাংলাদেশ পুলিশের সম্মান রাখতে আমি সততা ও নিষ্ঠার সাথে কর্তব্য পালন করে মরতে চাই। তিনি মনে করেন আধুনিক ও উন্নত বাংলাদেশ গড়তে পুলিশ এবং জনতার মেলবন্ধনের বিকল্প নেই।

Top