ঢাবি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি অামিরুল,সাধারণ সম্পাদক কামরুল

18-04-2019_-Officer-Association-2.jpg

সিনজাত রহমান সানি,ঢাবিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির অভিষেক, নতুন কর্মকর্তাদের বরণ, বিদায়ী কর্মকর্তাদের সংবর্ধনা এবং এসোসিয়েশনের বার্ষিক প্রীতিভোজ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি এবং প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসোসিয়েশনের নব-নির্বাচিত সভাপতি মো. আমিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. এনামউজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. কামরুল হাসান।

অনুষ্ঠানে নব-নির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করান এবং নবীনদের বরণ করে নেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, অফিসার্স এসোসিয়েশন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ও গৌরবোজ্জ্বল ভূমিকাকে সমুন্নত রেখে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছে। নব-নির্বাচিত পরিষদ যথাযথভাবে অর্পিত দায়িত্ব পালন করে বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ডকে আরও গতিশীল করবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

উপাচার্য আরও বলেন, বিদায়ী কর্মকর্তাবৃন্দ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কর্মকাণ্ডে সম্পৃক্ত থেকে নিষ্ঠা ও সততার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। নবীন কর্মকর্তারাও অত্যন্ত সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে নিজ নিজ দায়িত্ব পালন করবেন বলে উপাচার্য আশা প্রকাশ করেন।

আলোচনা শেষে অনুষ্ঠিত হয় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Top