চকরিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের ইভটিজিংয়ের দায়ে ৩ রোমিও যুবক আটক

Chakaria-Picture-18-04-2019.jpg

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া

চকরিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের নানাভাবে ইভটিজিং করার জন্য উৎপেতে থাকা তিন রোমিও যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদে অভিযান চালিয়ে থানা পুলিশের একটিদল ওই তিন যুবককে আটক করেন।
আটককৃতরা হলেন চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের মাস্টারপাড়া এলাকার আবদুস ছাত্তারের ছেলে তৌহিদুল ইসলাম (১৮), মোহাম্মদ হোছনের ছেলে নুরুল আবছার (১৯) ও মোহাম্মদ লেদুর ছেলে জাহেদুল ইসলাম মামুন (১৯)।
চকরিয়া থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আটকের পর এদিন বিকালে তিন যুবককে উপজেলা ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হয়। গতকাল বিকালে আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান তাঁর কার্যালয়ে আটক তিন যুবকের কাছে ঘটনার বিষয়ে জানতে চান। ওইসময় আটককৃতরা অপরাধ স্বীকার করলে পরিবার সদস্যদের আবেদনের প্রেক্ষিতে আদালত প্রতিজনকে দুইশত টাকা করে অর্থদন্ড করে তিনজনকে মুছলেকা দিয়ে মুক্তি দেন।
চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা জানান, এক শ্রেণীর কিছু যুবক দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের সামনে উৎপেতে থেকে বিদ্যালয়ে ঢুকার পথে ছাত্রীদের উদ্দেশ্য করে নানাভাবে ইভটিজিং করে আসছেন। অভিযুক্ত এসব যুবক স্থানীয় এলাকার বাসিন্দা হওয়ায় তাঁরা স্বভাবগতভাবে অনেকটা বেপরোয়া হয়ে উঠেছেন। কেউ প্রতিবাদ করতে চাইলেও বিভিন্ন কারনে ভয়ে নিশ্চুপ থাকেন। তারপরও এসব যুবকের অপর্কম মাত্রা ছাড়িয়ে পড়লে ঘটনাটি থানা পুলিশ ও উপজেলা প্রশাসনকে জানানো হয়।
শিক্ষকরা জানান, বৃহস্পতিবার দুপুর নাগাদ অনুরূপভাবে কয়েকজন যুবক বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে দাঁিড়য়ে ছাত্রীদের উদ্দেশ্য করে নানা অঙ্গিভঙ্গি করছিলেন। ছাত্রীরা ঘটনাটি আমাদেরকে জানালে তাৎক্ষনিক বিষয়টি থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে হাতেনাতে তিন যুবককে আটক করে। #

Top