চকরিয়ায় মদ খেয়ে বাড়িতে মাকে মারধরের ঘটনায় যুবকের কারাদন্ড

Chakaria-Pic-18-04-19-.jpg

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া
চকরিয়ায় মাদক সেবনের পর মাকে মারধরের ঘটনায় মিজানুর রহমান (২৩) নামের মাদকাসক্ত যুবককে ৩ মাসের বিনাশ্রম সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত মাদকসেবী মিজান চকরিয়া পৌরসভার হাসপাতাল পাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান এ আদেশ দেন ।
থানা পুলিশ জানায়, চকরিয়া পৌরসভার হাসপাতাল পাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে মিজানুর রহমান পরিবারের অগোচরে মাদক সেবন করে আসছিল। বুধবার রাতে নেশা জাতীয় দ্রব্যাদি পান করে বাড়িতে মাতলামি করে তার বাবা-মাকে মারধর করছিলেন। ছেলের এ ধরণের অনৈতিক আচরণ দেখে তার মা ও স্থানীয়রা জনতার সহায়তায় ওই মাদকসেবীকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। থানার ওসি’র নির্দেশে এসআই অপু বড়ুয়া সঙ্গীয় পুলিশ ফোর্স তাকে গ্রেফতার করে।
চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর বলেন, বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের আদালতে হাজির করা হলে আদালত আটক মাদকসেবীকে মিজানকে ৩ মাসের বিনাশ্রম সাজা প্রদান করেন। পরে তাকে জেলহাজতে প্রেরণ করেন আদালত। ##

Top