হাটহাজারীতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

received_366123703992933.jpeg

মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল
হাটহাজারী(চট্টগ্রাম)প্রতিনিধি–

চট্টগ্রাম’র হাটহাজারী উপজেলাধীন গুমানমর্দ্দন এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে গুমানমর্দ্দন ইউপি এলাকার ওয়াশীল তালুকদার বাড়ী থেকে লাশটি উদ্ধার করা হয়।

খবর পেয়ে নিহতের বড় ভাই মো.রাশেদুল ইসলাম ছুটে এসে বোনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে অশ্রুশিক্ত নয়নে প্রতিবেদক কে বলেন, আমি এ ঘটনার সুষ্ঠু তদন্ত চাই,আমি এর বিচার চাই।

জানা যায়, সুলতানা পারভিন মনি একই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডস্থ তিতাগাজী চৌধুরী বাড়ীর মো.আলী ও আয়েশা বেগমের কন্যা।বর্তমানে প্রবাসে থাকা স্বামী খোরশেদুল আলমের সাথে নিহত পারভিন ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। তাদের দাম্পত্য জীবনে তায়েফ(৫) পুত্র ও বিথনি (২) বছরের কন্যা সন্তান রয়েছে। খোরশেদ এখনো দেশের বাইরে(ওমান) রয়েছে বলে জানা যায়।

মডেল থানার এস আই জসিম জানান, খবর পেয়ে ফোর্স নিয়ে ঘটনাস্থল এসে প্রবাসীর স্ত্রীর শশুড় বাড়ীর নির্মানাধীন তৃতীয় তলার রান্না ঘরের সিলিং ফ্যানের রড়ের সাথে ওড়না পেছানো অবস্থায় ঝুলন্ত দেখতে পায়। পরে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল তৈরী করে চমেক মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে এটি আত্নহত্যা বলে ধারনা করা হচ্ছে।
তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যা নাকি আত্নহত্যা সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আপাতত এ ঘটনায় মডেল থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে।

গুমানমর্দ্দন ইউপি চেয়ারম্যানের কাছে জানতে চাইলে মুঠোফোন বলেন,আমি সংবাদ পেয়ে ঘটনা স্থলে ছুটে গিয়ে দেখি মহিলার ঝুলন্ত লাশ। তাৎক্ষণিক থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়। এটি হত্যা নাকি আত্নহত্যা জানতে চাইলে সে বিষয়ে মন্তব্য করতে রাজি হননি তিনি।

Top