চকরিয়ায় শ্রমিক নেতা হাইজাকারের কবলে!

sahab-uddin-chakaria-17-4-19.jpg

সাঈদী আকবর ফয়সাল,চকরিয়া:
চকরিয়ায় সাহাব উদ্দিন (৪০) নামে এক শ্রমিক নেতা হাইজাকারের কবলে পড়ে মৃত্যুর পথ থেকে ফিরে এসেছে। গত ১৫ এপ্রিল রাত ৩ টার দিকে ঘটেছে এ ঘটনা। শ্রমিক নেতা সাহাব উদ্দিন চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হাজী মো: বাদশা পুত্র ও চকরিয়া হাইয়েস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।
হাইজারের কবল থেকে ফিরে আসা গুরুতর আহত শ্রমিক নেতা সাহাব উদ্দিন জানান, তিনি একটি ভাড়া নিয়ে চট্টগ্রাম গিয়েছিলেন। রাতে চট্টগ্রাম থেকে ফিরে জমজম হাসপাতালের সামনে পৌছে গাড়ী রেখে পায়ে হেটে বাড়ি ফেরার থেকে অপরিচিত একটি কার গাড়ীতে করে ৩/৪জনের একদল অপহরণকারী তাকে কিছু বুঝে উঠার পূর্বেই জোর পূর্বক গাড়ী তুলে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে গাড়ীতে তুলে মাতামুহুরী ব্রীজ পর্যন্ত পৌছলে তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে গাড়ীর ভেতরে বেধম মারধর করে পকেটের থাকা ১৭শত ৮৫ টাকা ও ব্যবহৃত মোবাইল সেট ছিনিয়ে নিয়ে গাড়ী থেকে তাকে (সাহাব উদ্দিন) ব্রীজের উপর ফেলে দিয়ে অপহরণকারী (হাইজাকার) মহাসড়কের উত্তর পূর্বদিকে পালিয়ে পালিয়ে যায়। শ্রমিক নেতার তার চোখে, মুখে, হাতে, পায়েসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখমের চিহ্ন রয়েছে।
চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচি চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী জানান, অপহরণকারীদের তথ্য উদঘাটনসহ জড়িতদের বিরুদ্ধে আইন পদক্ষেপ গ্রহণে প্রশাসনের প্রতি আহবান জানান এবং এ ঘটনায় তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

Top