বৃত্তি পেল ঢাবি’র ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের ১৫ শিক্ষার্থী

Pic.-Scholarship-1.jpg

ঢাবি প্রতিনিধিঃ
পড়ালেখায় অসাধারণ সাফল্যের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের ১৫জন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান আজ মঙ্গলবার বিজনেস স্টাডিজ অনুষদের কনফারেন্স কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ রকিব উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, অধ্যাপক ড. খন্দকার বজলুল হক, অধ্যাপক ড. চৌধুরী সায়মা ফেরদৌস প্রমুখ বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান নিজেদের মেধা ও দক্ষতার সদ্ব্যবহারের জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, সমাজের উন্নয়নে শিক্ষার্থীদের অবশ্যই ভালো কাজ করতে হবে। সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে নৈতিক ও মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য তিনি শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন – আছিয়া খাতুন ঝুুমুর, সুমাইয়্যা আখতার, মো. রমজান, নঈম উদ্দীন, মেহরাজ আল হাসান, মো. রাকিবুল ইসলাম, রত্না আক্তার বৃষ্টি, সবুজ মিয়া, মো. শিপন হোসেন, সামিরা আক্তার, মো. ইয়াসিন, মিলন মুরমো, স্বপ্না আক্তার, ফাইজা বিনতে শহিদ এবং কুমারী রত্না রানী।

Top