বার্মিজ সিগারেটসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Sigaret-64000-dt-15-04-19.jpg

জাহেদ হাসান, কক্সবাজার:

কক্সবাজার জেলার উখিয়া বাজারে অভিযান চালিয়ে মায়ানমার থেকে অবৈধভাবে আমদানিকৃত নিষিদ্ধ ৬৪,০০০ পিচ বার্মিজ সিগারেটসহ ১ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে নবগঠিত র‌্যাব-১৫ কক্সবাজার।

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়ে আসছে।

এরই ধারাবাহিকতায়,১৬ এপ্রিল (মঙ্গলবার) নবগঠিত র‌্যাব-১৫, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কক্সবাজার জেলার উখিয়া বাজারে হাসেম ষ্টোর নামক দোকানে অবৈধ মাদক দ্রব্য (বার্মিজ সিগারেট) ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে নবগঠিত র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল এএসপি মোঃ শাহ আলম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে আসামী মোঃ রমজান আলী (২০)পিতা-আব্দুর শুক্কুর, সাং-পূর্ব ডিগলিয়া, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার’কে হাতেনাতে ধৃত করে। আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, তার দোকানে নিষিদ্ধ বার্মিজ সিগারেট আছে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে দোকান তল্লাশী করে ১ টি প্লাষ্টিকের বস্তা এবং ৬ টি কার্টোন এর মধ্যে থাকা ৬৪,০০০ (চৌষট্রি হাজার) শলাকা বার্মিজ সিগারেট উদ্ধার করা হয়। উদ্ধাকৃত বার্মিজ সিগারেট এর মূল্য ৬,৪০,০০০ (ছয় লক্ষ চল্লিশ হাজার) টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Top