বগুড়ার শেরপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা

Sherpur-Bogura-Pic-16-04-19.jpg

শহিদুল ইসলাম শাওন
শেরপুর (বগুড়া) প্রতিনিধি :

স্বাস্থ্য সেবার অধিকার শেখ হাসিনার অঙ্গিকার এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বগুড়ার শেরপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (১৬ এপ্রিল) মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ১৬-২০ এপ্রিল পর্যন্ত স্বাস্থ্য সেবা সপ্তাহ পালন উপলক্ষ্যে উপজেলা হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা (চাঃ দাঃ) ডা: মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু ।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী শেখ, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব শাহ জামাল সিরাজী। এছাড়াও উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত আরএমও ডাঃ মোকছেদা খাতুন, জরুরী বিভাগের ইনচার্জ গোলাম মোর্তজা, আফজাল হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘স্বাস্থ্য সেবার মান উন্নয়নে চিকিৎসকদেরকে গ্র্রামে থেকে মানুষকে চিকিৎসা প্রদানে উৎসাহিত করতে সরকার নিরলস প্রয়াস চালাচ্ছে, সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা নিশ্চিত করতে হবে, চিকিৎসকরা গ্রামে উপস্থিত থেকে স্বাস্থ্যসেবায় নিয়োজিত থাকবেন। স্বাস্থ্যসেবা ও বর্তমান সরকারের স্বাস্থ্য খাতে অগ্রগতির বিষয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করেন।

Top