স্যার এফ রহমান হল সংসদের পান্তা-ইলিশ আয়োজন

56997542_330677977804512_1583688745662545920_n.jpg

ঢাবি প্রতিনিধি:

পহেলা বৈশাখ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল সংসদ পান্তা ইলিশের আয়োজন করেন। পহেলা বৈশাখের সকালে তারা হলের আবাসিক প্রায় এক হাজার শিক্ষার্থীর জন্য এ খাবারের আয়োজন করেন।

সকালে ঐ হলে গিয়ে দেখা যায়, এফ রহমান হল সংসদের সহ সভাপতি আব্দুল আলীম খান, সাধারণ সম্পাদক আব্দুর রহিম (রাহিম সরকার), সহ সাধারণ সম্পাদক আল আমিন, সমাজ সেবা সম্পাদক তানজীন এ আল আমীনসহ হল সংসদের অন্যান্য নেতারা নিজ হাতে শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করছেন। খাবারের আয়োজনের মধ্যে ছিল পান্তা, ইলিশ, আলু ভর্তা, বেগুন ভাজি, সরিষা, কাঁচা মরিচ, পোড়া মরিচ ইত্যাদি। সবাইকে খাবার বিতরণ শেষ করার পরে হল সংসদের নেতারা খেতে বসেন। এ সময় স্যার এ এফ রহমান হলের প্রাধ্যক্ষ ড. এ কে এম সাইফুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

এছাড়াও জানা যায়, হল কর্তৃপক্ষের দেয়া দুপুরের খাবার শিক্ষার্থীদের যাতে কষ্ট না হয় সেজন্য তারা প্রতি ফ্লোরে ফ্লোরে গিয়ে পৌঁছে দিয়েছেন।
গত ১১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনের পর থেকে এফ রহমান হল সংসদের নেতারা খুবই দাপটের সাথে তাদের কার্যক্রম পরিচালনা করে শিক্ষার্থীদের মন জয় করেছেন। ইতোমধ্যে হলের আভ্যন্তরীণ অনেক সমস্যা তারা সমাধান করেছেন এবং প্রতিনিয়ত সমাধান করে যাচ্ছেন।

Top