‘চীন ভারত যদি তাদের পুরনো ঐতিহ্য ধরে রাখতে পারে, আমরা কেন পারব না ?– কর্ণফুলীতে ভূমিমন্ত্রী

minister.png

চট্টগ্রাম ব্যুরো:

ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেন, ‘বাংলা নববর্ষ হচ্ছে আমাদের পুরাতন আমলের, সেটা আমাদের ঐতিহ্য, এই বাংলা নববর্ষের নতুন বছরের হালখাতা খোলা হয়, ইংরেজি মাসে নয়।

আজকের দিনে সবাই উৎসবের সাথে মেতে উঠুন, চীন, ভারত সহ বিভিন্ন দেশ যদি তাদের পুরানো ঐতিহ্য ধরে রাখতে পারে তাহলে আমরা কেন পারবো না, তাই সকলে এই নববর্ষ পালন মেতে উঠুন, সকলের প্রতি অনুরোধ মাদক থেকে দূরে থাকুন।

কর্ণফুলী উপজেলায় শুরু হয়েছে ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা। ভূমি ব্যবস্থাপনায় দক্ষতা বৃদ্ধি, গতিশীলতা আনয়ন ও জনসাধারণের মাঝে ভূমি অধিকার সম্পর্কে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই কর্মসূচির আয়োজন করেছে উপজেলা ভূমি অফিস।

রোববার সকাল ১১টায় উপজেলা ভূমি অফিস মাঠে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে সেবা স্টল উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমি মন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ফারুক চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম, ২নং বড়উঠান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল আলম, কর্ণফুলী উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Top