বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) বাইসাইকেল চোর আটক

images45.jpg

মোঃ রাফিউল ইসলাম (রাব্বি)। স্টাফ রিপোর্টার:

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি)থেকে বাইসাইকেল চুরি করার সময় সোহাগ নামে একজনকে হাতেনাতে আটক করা হয়েছে।

আজ রবিবার (১৪ এপ্রিল) সকাল ১১টায় তাকে ডরমেটরীর ১ নম্বর বিল্ডিং থেকে একটি চাবিসহ আটক করা হয়। শিক্ষক ডরমেটরীতে তার গতিবিধির ওপর নজর রেখে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মো. আজিজুর রহমান তাকে হাতেনাতে ধরে ফেলেন। জানা গেছে তার নাম সোহাগ (৩৫)। পিতা মৃত কোরবান আলী। বাড়ি রংপুর মহানগরীর নূরপুর এলাকায়। সাম্প্রতিক সময়ে আরও ৯টি বাইসাইকেল চুরি করা হয়েছে বলে জানা গেছে।

নুরনবী নামে সাংবাদিকতা বিভাগের একজন শিক্ষার্থী বলেন- গত মাসের (৩১ মার্চ) আমার বাইসাইকেল ক্যাম্পাস থেকে চুরি হয়। সাইকেলটি ছিল আমার একমাত্র ভরসা। আমি সাইকেল দিয়ে ক্লাস এবং টিউশনি করাতাম। তিনি আরও বলেন- সাইকেলটি চুরি হওয়ায় আমার অনেক বড় ক্ষতি হয়েছে। চুরির ঘটনায় আমি থানায় একটি জিডিও করেছি, কিন্তু আমি এখনও এর কোন প্রতিকার পাইনি। বিশ্ববিদ্যালয়ে তেমন কোনো নিরাপত্তা নেই বলেও দাবি করেন তিনি। বহিরাগতরা অবাধে চলাফেরা করে। কে ছাত্র আর কে বহিরাগত চেনা খুবই দায়। বিশ্ববিদ্যালয় প্রশাসন যেন নিরাপত্তার চাদরে ঢাকা থাকে এজন্য দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক মুহিব্বুল বলেন, আমরা তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করছি। সে অপরাধী হলে আমরা তার বিরুদ্ধে অবশ্যই আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করব।

Top