চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আলমসাধু চালক নিহত

Chuadanga-news-pic-3.jpg

সোহেল রানা,চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ইনসান (২০) নামের এক আলমসাধু চালক নিহত হয়েছে। এসময় আলমসাধুতে থাকা অপর এক যাত্রী আহত হয়।
মঙ্গলবার (৯মার্চ) সকাল ৭ টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার টাউন ফুটবল মাঠের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত আলসাধু চালক ইনসান ঝিনাইদহ জেলার সাধুহাটি ইউনিয়নের বোড়া গ্রামের জাফর আলীর ছেলে। আহত খেদের আলীও একই এলাকার মৃত নিয়ামত আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে ঝিনাইদহ থেকে ছেড়ে আসা একটি আলমসাধু চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠের নিকট পৌছালে পিছন দিক থেকে আসা একটি ট্রাক ( চুয়াডাঙ্গা-ট ১১-০৩৩৮) আলমসাধুটির ধাক্কা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই আলসাধু চালক ইনসান নিহত হয়। আলমসাধুথে থাকা অপর যাত্রী খেদের আলী ছিটকে পড়ে আহত হয়। পরে স্থানীয়রা ইনসানকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, মঙ্গলবার সকালে ট্রাকের চাকায় পিষ্ট হয় এক আলমসাধু চালক নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি আটক করা হয়েছে বলে জানায় এই কর্মকর্তা।

Top