স্বরাষ্ট্রমন্ত্রীর জনসভা বয়কট করলেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ

20190406_170838.jpg

রোকনুজ্জামান সবুজ জামালপুরঃ
জামালপুরের দেওয়ানগঞ্জে জেলা পুলিশ আয়োজিত মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাস বিরোধী জনসভা বয়কট করলেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। জনসভা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই তিনি মাইকে ঘোষনা দিয়ে অনুষ্ঠান বয়কট করেন।
এর আগে উপস্থাপকের নিকট থেকে প্রায় ১ মিনিট বক্তব্য দেন। বক্তব্যে তিনি বলেন, আমরা স্থানীয় জন প্রতিনিধি, এই জনসভায় আমাদের যথাযথ মুল্যায়ন করা হয়নি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী কোন এলাকায় গেলেও স্থানীয় এমপিকে কথা বলার সুযোগ দেন কিন্তু মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী নৌ থানা উদ্বোধন কালে আপনি স্থানীয় জন প্রতিনিধিদের যথাযথ মুল্যায়ন করেননি। সে কারণে এই অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারছেন না বলেই অনুষ্ঠান স্থল ত্যাগ করেন। প্রসঙ্গত, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ এলাকার এমপি হচ্ছেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি।

জামালপুরে জেলা পুলিশ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত
রয়েছেন সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, ইসলামপুর এর সংসদ সদস্য ফরিদুল হক দুলাল, জামালপুর সদর এর সংসদ সদস্য প্রকৌশলী মোফাজ্জফর হোসেন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইপি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক আহমদ কবীর, জেলা আ’লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, সাধারন সম্পাদক ফারুক আহামেদ চৌধুরী।
এমপি আবুল কালাম আজাদ চলে গেলেও অন্যান্য এমপিগণ উপস্থিত ছিলেন।

Top