”খালেদা মুক্তি চাইলে ভেবে দেখা হবে”, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

20190406_170838.jpg

রোকনুজ্জামান সবুজ জামালপুর ঃ
খালেদা জিয়া প্যারোলে মুক্তির আবেদন করেন তাহলে বিষয়টি ভেবে দেখব আমরা। বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
শনিবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ নৌ-থানার নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, প্যারোলে মুক্তি পেতে হলে খালেদা জিয়াকে একটি সুনির্দিষ্ট কারণ দেখিয়ে আমাদের কাছে আবেদন করতে হবে।
যদি তিনি আবেদন করেন তাহলে মুক্তি পেয়ে আয়োজিত পারেন। তবে খালেদা জিয়ার জন্য প্যারোলের কোনো আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয় এখনো পায়নি। নৌ থানা উদ্বোধন শেষে জেলা পুলিশ আয়োজনে দেওয়ানগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেনের সভাপতিত্বে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, দেশের উন্নয়নের মুল বাধা হচ্ছে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস। এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জামালপুর সদর আসনের এমপি মোজাফফর হোসেন, ইসলামপুর আসনের এমপি ফরিদুল হক খান দুলাল, অতিরিক্ত আইজিপি মো. মোখলেসুর রহমান, নৌ-পুলিশের ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসান, জামালপুর জেলা প্রশাসক আহমেদ কবীর, জেলা আ’লীগ সাংগঠনিক
সম্পাদক আ. ব. ম জাফর ইকবাল জাফু, পরিচালক এফ বিসিসি আই ও সভাপতি দি জামালপুর চেম্বার অব কমার্স রেজাউল করিম রেজনু, জেলা ইউনিট কমান্ড ভারপ্রাপ্ত কমান্ডার সুজাত আলী দেওয়ানগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি সভাপতি নারায়ন চন্দ্র সাহা দেওয়ানগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি ইসতিয়াক হোসেন দিদার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর মেয়র শাহ নেওয়াজ শাহান শাহ, ইসলামপুর পৌর মেয়র আঃ কাদের শেখ প্রমুখ।
জনসভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Top