রংপুরে সদরে নৌকার প্রার্থী জয়ী।।

55637071_349720592305900_7183710553523617792_n-1.jpg

সিয়াম প্রধান, স্টাফ রিপোর্টার;

রংপুর পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রংপুর সদর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাছিমা জামান ববি দ্বিতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় হতে প্রাপ্ত ফলাফল অনুযায়ী তিনি পেয়েছেন ২৩হাজার ৯২৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিএমএ’র সভাপতি ডা. মো. দেলোয়ার হোসেন (হেলিকপ্টার) পেয়েছেন ১৬ হাজার ৬১৯ ভোট।
এছাড়া জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী খলেয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফারুক মিয়া পেয়েছেন ১৪ হাজার ৩৩৩ এবং জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী সাবেক ভাইস চেয়ারম্যান মাসুদ নবী মুন্না পেয়েছেন ৫ হাজার ৪১৮ ভোট। এ উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টির লাঙল প্রতীকে মাসুদার রহমান মিলন ২৫হাজার ৩৮০ ভোট পেয়ে এবং নারী ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টির কাজলী বেগম লাঙল প্রতীকে ৪২ হাজার ৫১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৪৭টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সদর উপজেলায় মোট ১ লাখ ২০ হাজার ১৫৫ জন ভোটারের মধ্যে নারী ৫৯ হাজার ৮৫৯ জন এবং পুরুষ ভোটার ৬০ হাজার ২৯৬ জন। চেয়ারম্যান পদে ৬জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

Top