স্বাধীনতা দিবস উপলক্ষে বেনাপোলে কিশোর কিশোরী হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা

received_2422772354619320-1.jpeg

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি:

বেনাপোল ঐতিহ্যবাহী বলফিল্ড মাঠে দু’দিনব্যাপী আরআরএফ ও পিকেএসএফ আয়োজিত স্বাধীনতা দিবস ২০১৯ কিশোরী হ্যান্ডবল ও কিশোর ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত।অনুষ্ঠানের প্রধান অতিথি বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু সালেহ মাসুদ করিম। এতে সভাপতিত্ব করেন শার্শা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাফিজুর রহমান চৌধুরী।

রবিবার (২৪/৩/২০১৯ ইং তারিখ সকাল দশটায় অনুষ্ঠিত এই খেলায় মোট ৫ টি স্কুলের কিশোর কিশোরীরা অংশগ্রহণ করবে বলে খেলা পরিচালনা কমিটির মোহাম্মদ লাবু জোয়াদ্দার পলাশ, আরিফুজ্জামান বিল্লু ও সার্বিক সহযোগিতায় থাকা আমরা বেনাপোলের বাসিন্দার প্রধান মহোসিন হোসেন হৃদয় জানিয়েছেন। যে সকল স্কুলগুলো খেলায় অংশগ্রহণ করবে তাদের নাম- মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়, বেনাপোল মাধ্যমিক বিদ্যালয়, নব দিগন্ত পি ক্যাডেট এন্ড হাই স্কুল, সানরাইজ প্রি-ক্যাডেট পাবলিক স্কুল, এবং তালসারি মডেল স্কুল।

সুস্থ সংস্কৃতি ও ক্রীড়া চর্চার মাধ্যমে দেশের শিশু কিশোর ও তরুণদের মধ্যে বাংলাদেশের সংবিধান এবং ঐতিহ্যের সাথে সামঞ্জস্যপূর্ণ সাংস্কৃতিক মূল্যবোধ লালন ও ক্রীড়া মনস্ক জনগোষ্ঠী তৈরীর লক্ষ্যে তাদের এই আয়োজন বলে জানালেন রুরাল রিকনস্ট্রাকশন যশোরের উপ-পরিচালক মোঃ মকবুল আহমেদ।

Top