ডিমলায় প্রতারক চক্রের ৩ সদস্য আটক

download-11.jpg

ডিমলা(নীলফামারী)ঃ

নীলফামারী ডিমলায় একটি সংগঠনের ভুয়া তিন কর্মকর্তাকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।
শনিবার বিকেলে উপজেলার তিস্তা নদী বেষ্টিত টেপাখড়িবাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সায়মা ওয়াজেদ পুতুলের প্রিয় সংগঠন, হতদরিদ্র জণগোষ্টী ও প্রতিবন্দি শিশুদের আর্থিক সাহায্য প্রদান এবং আন্তর্জাতিক দাতা দেশগুলোর সাহায্য সহযোগিতায় পরিচালিত সবার মুখে হাসি দেখতে চাই শিরোনামে ভুয়া ফরম তৈরি করে সদস্য হওয়ার জন্য এলাকার সহজ সরল মানুষদের নিকট প্রতারনা করে ৩শ টাকা করে হাতিয়ে নেয়ার সময় ভুয়া ওই কর্মকর্তাদের গতিবিধি সন্দেহ জনক হলে এলাকার লোকজন তাদের আটক করে। এবং ফরমে উল্লেখিত নাম্বারে যোগাযোগ করা হলে সংগঠনটির কোন অস্তিত্ব খুজে পাওয়া যায়নি। পরে ভুক্তভোগিরা টেপাখড়িবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হকের সহযোগিতায় ওই তিন কর্মকর্তাকে ডিমলা থানায় সোপর্দ করে।

এ ব্যাপারে ডিমলা থানায় ভুয়া কর্মকর্তা ডিমলা উপজেলার দক্ষিন ঝুনাগাছ চাপানী ইউনিয়নের চৌধুরী পাড়ার মৃত আকবর চৌধুরীর ছেলে আব্দুল খালেক চৌধুরী(৩৫), ধানশিড়ি আবাসিক এলাকার জিন্নাতুন করিম প্রধানের ছেলে সাজ্জাদ হোসেন শুভ(৩০) ও পশ্চিম গুড়াতী পাড়া রংপুরের সপিজার রহমানের ছেলে ফরিদ আলী(২৫)কে আসামী করে একটি প্রতারনা মামলা করা হয়।
ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ভুয়া তিন কর্মকর্তার নামে মামলা করে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Top