ঠাকুরগাঁওয়ে জগন্নাথ মন্দির থেকে ভক্তবৃন্দের মোটরসাইকেলে আনন্দ শোভাযাত্রা।

received_2323448594601657.jpeg

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি :

ইসকন বাংলাদেশের সহ-সভাপতি ও শ্রী-শ্রী রাধা গোপীনাথ গড়েয়া ইসকন মন্দিরের অধ্যক্ষ পুষ্প শিলা শ্যামদাস ব্রক্ষচারীর সন্ন্যাস দীক্ষা সম্পন্ন হওয়ায় আনন্দ শোভাযাত্রা করেছেন ইসকনের ভক্তবৃন্দ।

২৪ মার্চ (রোববার) সকালে ঠাকুরগাঁও গড়েয়া ইসকন মন্দিরের আয়োজনে শহরের মুন্সিরহাট জগন্নাথ মন্দির থেকে প্রায় হাজারো ভক্তবৃন্দ মোটরসাইকেল করে একটি আনন্দ শোভাযাত্রা বের করে গড়েয়া ইসকন মন্দিরে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় বিভিন্ন জেলার ভক্তবৃন্দ অংশগ্রহন করেন।

প্রায় ২মাস ভারতের পশ্চিম বঙ্গে নদীয়া জেলার মায়াপুরে অবস্থান করেন পারমার্থিক বিদ্যা শিক্ষায় শিক্ষিত হয়ে পারমার্থিক জগতে সর্বোচ্চ স্থান অধিকার করে সন্ন্যাস দীক্ষা সম্পন্ন করায় তার নাম করণ করা হয় শ্রীমৎ ভক্তিবিনয় স্বামী মহারাজ।

এসময় ভক্তবৃন্দ নানা আয়োজনের মধ্য দিয়ে সন্ন্যাস দীক্ষা লাভ করা মহারাজ শ্রীমৎ ভক্তিবিনয় স্বামীকে ফুলের শুভেচ্ছা জানান। উপস্থিত ছিলেন, গড়েয়া ইসকন মন্দিরের সহকারি অধ্যক্ষ শ্রী কংশহন্ত দাশ ব্রক্ষচারীর সহ বিভিন্নভক্তবৃন্দ।

পরে মন্দিরে পূজা আর্চনা শেষে এক আলোচনা সভায় ভক্তদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক কথা বলেন শ্রীমৎ ভক্তিবিনয় স্বামী মহারাজ।

Top