টেকনাফে কেন্দ্রে কেন্দ্রে পৌছেছে নির্বাচনী সরঞ্জাম, সকাল থেকেই শুরু ভোট গ্রহন

IMG20190323140252.jpg

ফরহাদ আমিনঃ
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে কক্সবাজারের টেকনাফে ভোটগ্রহণ হবে রোববার। এ লক্ষে উপজেলার ভোটকেন্দ্রগুলোতে নির্বাচনী সরঞ্জাম পাঠানো হচ্ছে।শনিবার সকাল থেকে এসব সরঞ্জাম সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করা হয়।
উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম বলেন, নির্বাচনে একটি পৌরসভা ও ছয়টি ইউপির ৫৫ টি কেন্দ্রে ১ লাখ ৪৫ হাজার ৮০৮ ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে রয়েছেন পুরুষ ভোটার ৭২ হাজার ৬৫৭ ও নারী ভোটার ৭৩ হাজার ১ শ ৫১ জন। ভোটগ্রহণে দায়িত্বে ৫৫ জন প্রিজাইডিং কর্মকর্তা, ৩ শ ১৫ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৬ শ ৩০ জন পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশের ১৩ টি ভ্রাম্যমাণ দল, পাঁচটি স্ট্রাইকিং ফোর্স ও ছয় প্লাটুন বিজিবি ও পর্যাপ্ত পরিমাণে আনসার সদস্যরা কাজ করবে।
উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও টেকনাফ ইউএনও মো. রবিউল হাসান বলেন, নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি বিজিবির সদস্যরা দায়িত্ব পালন করবেন। গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেয়া হবে। সে লক্ষে প্রশাসনের পক্ষ থেকে চূড়ান্ত প্রস্তুতি নেয়া হয়েছে

Top