সিলেটে ট্রাকের ধাক্কায় সিলসিলার ম্যানেজার দেবাশীষ নিহত

download-10.jpg

সিলেট প্রতিনিধি ;
সিলেট নগরীর আম্বরখানায় ট্রাকের ধাক্কায় নিহত হয়েছেন দেবাশীষ দেব (৪৯) নামের ব্যক্তি।গতকাল শুক্রবার সকাল সোয়া ৮টায় আম্বরখানা ট্রাফিক পয়েন্টের পশ্চিম দিকে রাস্তা পারাপারের সময় তিনি দুর্ঘটনার শিকার হন।

নিহত দেবাশীষ দেব সিলেট নগরীর মিরাবাজার এলাকার স্থায়ী বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে আম্বরখানায় অবস্থিত সিলসিলা ইভেন্ট ম্যানেজমেন্টের ম্যানেজার পদে কর্মরত ছিলেন।

জানা যায়, সুবিদবাজার হতে আম্বরখানা ট্রাফিক পয়েন্টের কাছে আসার সময় ট্রাকটি দেবাশীষ দেবকে রাস্তা পারাপারার সময় পিছন দিক থেকে ধাক্কা দেয়। এ ঘটনায় দেবাশীষ দেব মাটিতে লুটিয়ে পড়েন। এতে তাঁর পা ভেঙ্গে যায় এবং শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। দুর্ঘটনার পর ট্রাফিক পুলিশ সদস্যরা দেবাশীষ দেবকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধিন অবস্থায় দেবাশীষ দেব মারা যান।

আম্বরখানা ট্রাফিক পয়েন্টে কর্তব্যরত টিএসআই আকবর হোসেন বলেন, ঘটনার পর পুলিশ সদস্যরা ট্রাকটি সনাক্ত করার সময় ট্রাকটি কৌশলে ট্রাফিক পয়েন্ট অতিক্রম করে দ্রুত গতিতে এয়ারপোর্ট সড়কের দিকে চলে যায়। ঘাতক ট্রাক নম্বর ২২-২৪৬১। এ ঘটনায় ট্রাফিক পুলিশ উর্ধ্বতন কর্তৃপক্ষকে ঘটনা সম্পর্কে অবহিত করে বলে জানা যায়।

সিলসিলা ইভেন্টের সত্ত্বাধিকারী মো. ইয়াহিয়া আহমদ বলেন, দেবাশীষ দেব সকালে মিরাবাজার বাসা থেকে সিলসিলা অফিসে আসার পথে আম্বরখানা ট্রাফিক পয়েন্ট দিয়ে রাস্তা পারাপারার সময় এ দুর্ঘটনার শিকার হন।

এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ শাহাদৎ হোসেন বলেন, ট্রাকটিকে আটকের জন্য পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Top