সব জল্পনা কল্পনার অবসান ; ডাকসুর দায়িত্ব নিচ্ছেন ভিপি নুর

IMG_20190322_175624.jpg

ঢাবি প্রতিনিধি ;

অবশেষে আজ সব জল্পনা-কল্পনার অবসান ঘটল। ভিপি নুরুল হক ডাকসুর দায়িত্ব নিচ্ছেন বলে ঘোষণা দিল সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও সমাজসেবা সম্পাদক আখতার হোসেন দায়িত্ব গ্রহণ করবেন। বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ নীতিগতভাবে এ সিদ্ধান্ত নিয়েছে।

আজ শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে মধুর ক্যান্টিনে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন কোটা আন্দোলনের নেতৃত্ব দেওয়া ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন। পরে মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে নুরুল হক নুরু নিজেও তার দায়িত্ব নেয়ার কথা সাংবাদিকদের জানান।

আগামীকাল শনিবার (২৩ মার্চ) বেলা ১১টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনে নবনির্বাচিত ডাকসুর কার্যকরী সভা বসবে। এ সভায় অন্য নেতাদের সঙ্গে ভিপির দায়িত্ব গ্রহণ করবেন নুরুল হক নুর।

গত ১৬ মার্চ নুরসহ ডাকসু ও হল সংসদের নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে গণভবনে গিয়ে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর তিনি ভিপির দায়িত্ব নিচ্ছেন বলে জানা গেছে। কিন্তু পরদিন সংবাদ সম্মেলন করে নুরুল হক নুর ডাকসুর সব পদে আবার নির্বাচন দাবি করেন।

Top