জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা শফিউল আলমের দাফন সম্পন্ন

received_268673124024111.jpeg

————-
হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা

শুক্রবার বিকাল সাড়ে পাঁচটার দিখে হাটহাজারী উপজেলার পশ্চিম ধলই আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সম্রাট খিসা রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করেন।
পরে জানাজা নামাজ শেষে
বীর মুক্তিযোদ্ধা ও সাবেক জেলা রেজিস্ট্রার সফিউল আলম পলাশের (৭০) পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।শুক্রবার সকাল ৭ টা ১০ মিনিটের দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজেউন)।

জানা যায়, তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার মৃত্যুতে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং সকল রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ধলই ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর জামান বলেন, ‘আজ আমরা একজন প্রকৃত দেশপ্রেমিককে হারিয়েছি। এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।

এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ড, চট্টগ্রাম জেলা সংসদ সন্তান কমাণ্ড, উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নবগঠিত ইউনিট আহবায়ক কমিটি ও সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ, উপজেলা মুক্তির সংগ্রাম পাঠচক্র এবং গাউছিয়া মুনিরিয়া আহমদিয়া আলিম মাদ্রাসার সুপার মাওঃশহিদুল্লাহ্ ফারুকী।

Top