জগন্নাথপুর পৌর যুবলীগের কমিটি গঠন নিয়ে পাল্টাপাল্টি মিছিলে রাজপথ উত্তপ্ত

poto-2-12.jpg

জগন্নাথপুর প্রতিনিধি–
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর যুবলীগের আহবায়ক কমিটি গঠন নিয়ে পাল্টাপাল্টি মিছিলের ঘটনায় রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত হয়ে উঠেছে। জানযায়, ২১ মার্চ আকমল হোসেন ভূইয়াকে আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট জগন্নাথপুর পৌর যুবলীগের আহবায়ক কমিটি গঠন করে দেন জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন।
এদিকে-২২ মার্চ শুক্রবার নব গঠিত কমিটিকে প্রত্যাখান করে ঝাড়– মিছিল করেছে পৌর যুবলীগের নেতাকর্মীরা। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রতিবাদ সভায় মিলিত হয়। যুবলীগ নেতা রফিকুল ইসলামের সভাপতিত্ব ও পিযুষ কান্তি দে এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান, সৈয়দ জিতু মিয়া, আবুল কালাম আকন, আবুল ফজল, রাসেল আহমদ, সুহেল আহমদ, আবদুল কাদির, সুহেল আহমদ, শিফুল মিয়া, সুমন মিয়া, খলিলুর রহমান, সুমন মিয়া, বিশ্ব বৈদ্য, গোবিন্দ দেব, জাকারিয়া আহমদ, নুর মুহাম্মদ, তাজুল ইসলাম, সাহিনুর, শিব্বির আহমদ, কাজল ভমরা, বিলাস মজুমদার প্রমূখ। সভায় বক্তারা পকেট কমিটি বিলুপ্ত করে মাঠের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে কমিটি গঠনের জন্য দলের শীর্ষ নেতাদের প্রতি আহবান জানান।

অপর দিকে-নব গঠিত কমিটির নেতাকর্মীরা আনন্দ মিছিল করেন। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আলোচনা সভায় মিলিত হয়। নব গঠিত কমিটির আহবায়ক আকমল হোসেন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুবলীগ নেতা ডাঃ নজরুল ইসলাম খোকন, মুহিবুর রহমান লিটু, আমিনুর রশীদ ভূইয়া, লুৎফুর রহমান খেলু, নাজিম উদ্দিন, সুমন মিয়া, সামসুদ্দিন, আফজল হোসেন, জুবের আহমদ, সেলিম আহমদ প্রমূখ। সভায় বক্তারা সরকারের পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ জেলা আ.লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনকে অভিনন্দন জানান। #

Top