শফিকুল হককে মেয়র হিসেবে দেখতে চান জগন্নাথপুর পৌরবাসী

1553129616995_poto-1.jpg

জগন্নাথপুর প্রতিনিধি–
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ও ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল হককে আগামীতে মেয়র হিসেবে দেখতে চান পৌরবাসী। এ নিয়ে পৌর নগরিকদের মধ্যে আলোচনা শুরু হয়ে গেছে। আগামী নির্বাচনে মেয়র পদে শফিকুল হককে নির্বাচন করার জন্য দাবি জানিয়েছেন পৌর নাগরিকগণ।
সর্বদা সদালাপী ও সহজ-সরল মনের মানুষ হচ্ছেন শফিকুল হক। জগন্নাথপুর পৌর আ.লীগের সহ-সভাপতি ও যুব সমাজের অহংকার শফিকুল হক একটানা ৩ বার বিপুল ভোটের ব্যবধানে পৌর কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। নিজের পৈত্তিক সম্পত্তি বিক্রি করে তিনি বারবার নির্বাচনে অংশ নেন। শুধু জনসেবা করার মানসে তিনি ইতোমধ্যে প্রায় ৭০ লক্ষ টাকা ব্যয় করেছেন। সরকারি যে কোন বরাদ্দ পেলে শতভাগ কাজ করে থাকেন। আগামীতে শফিকুল হককে নিয়ে স্বপ্ন দেখছেন পৌরবাসী। শফিকুল হক পৌর মেয়র হলে অবশ্যই কাঙ্খিত উন্নয়ন হবে পৌরসভার। এমন অভিমত পৌর নাগরিকদের।
এ ব্যাপারে জানতে চাইলে জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক বলেন, আগামী পৌর নির্বাচনে আ.লীগের দলীয় প্রতীক নৌকা পেলে আমি মেয়র পদে নির্বাচন করবো। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউন্সিলর হয়ে পৌর নাগরিকদের কাঙ্খিত সেবা প্রদান করা সম্ভব হয় না। তাই মেয়র হয়ে জন প্রত্যাশা পূরণ সহ পৌরসভার দীর্ঘ দিনের কাঙ্খিত উন্নয়ন করতে চাই। #

Top