হাটহাজারীতে দৈনিক ভোরের ডাক এর ২৮ তম বর্ষপূর্তি উদযাপন

received_302721247078550.jpeg

—————
হাটহাজারী সদর প্রতিনিধি(চট্টগ্রাম)

সারা বাংলার কোটি মানুষের হৃদয় জয় করে গৌরবময় ২৮টি বছর নানা চরাই-উৎরাই পেরিয়ে ২৮তম বর্ষে পর্দাপণ করলো `দৈনিক ভোরের ডাক’।

হাটহাজারীতে কেক কাটার মধ্যে দিয়ে দৈনিক ভোরের ডাক পত্রিকার গৌরবময় পথচলার ২৮তম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

২০ মার্চ বুধবার দুপুর ১২টার সময় উপজেলা হলরুমে ভোরের ডাক প্রতিনিধি ও অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো.মহিন উদ্দীনের সার্বিক ব্যবস্থাপনায় ও সঞ্চালনায় কেক কাটার পর আলোচনা সভা অনুষ্ঠিত পালন করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী (ভুমি) কমিশনার সম্ম্রাট খীসা,উপজেলা। মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার নুরুল আলম,হাটহাজারী প্রেসক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া, চট্টগ্রাম জজ কোর্টের আইনজীবি ব্যারিষ্টার বদরুল আলম চৌধুরী,উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শারমিন ইকবাল,হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলাউদ্দীন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমাণ্ডার দিদারুল আলম,বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা মনির আহমদ,কাটিরহাট মহিলা ডিগ্রি কলেজের প্রবাশক মোঃ নাছির উল্লাহ,নাজিরহাট কলেজের শিক্ষক মোঃ আলমগীর,উপজেলা ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেলিম, হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সদস্য মাহমুদ আল আজাদ,মোঃ এরশাদ আলী,মঈন বাঙালি,আসাদুজ্জামান সাকিল,এসএম তৌহিদুল আলম প্রমুখ

দুর্নীতি প্রতিরোধ কমিটির সচিব দৈনিক ইত্তেফাক পত্রিকার হাটহাজারী সংবাদদাতা ও সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি এবং অনলাইন প্রেসক্লাবের সভাপতি মো.আতাউর রহমান মিয়ার সভাপতিত্বে ভোরের ডাক পত্রিকার কেক কাটা এবং আলোচনা সভা উদযাপন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী (ভুমি) কমিশনার সম্ম্রাট খীসা বলেন,সারাবাংলার মানুষের হৃদয় জয় করে গৌরবময় ২৮তম বছর নানা চরাই-উৎরাই পেরিয়ে ২৮তম বর্ষে পর্দাপণ করার জন্য দৈনিক ভোরের ডাক পত্রিকা কে শুভেচ্ছা জানাচ্ছি এবং সৎ ও বস্তুনিষ্ঠা সংবাদ পরিবেশন করে জনগণের কল্যাণে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন তা ভবিষ্যৎও চলমান থাকার প্রত্যয় ব্যক্ত করছি।

বিশেষ অতিথি ব্যারিষ্টার বদরুল আলম চৌধুরী বলেন,বাংলাদেশের সংবাদপত্র জগতে ভোরের ডাক পত্রিকার অবদানকে গুরুত্ব দিয়ে এ বিষয়ে সম্পাদকসহ পত্রিকার সংবাদ কর্মীদের নিরলস প্রচেষ্টার প্রতি ধন্যবাদ জানান ব্যারিষ্টার বদরুল । প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান থেকে দেশের উন্নয়ন ও গণতন্ত্র রক্ষায় ভোরের ডাকের লেখনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তারা প্রত্যাশা করেন।

Top