রামু উপজেলা প্রশাসন ও রামু থানার উদ্যোগে বঙ্গবন্ধু’র জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

FB_IMG_1552818603540.jpg

জাহেদ হাসান কক্সবাজার:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা স্বাধীনতার স্বপ্ন দ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ উদযাপন উপলক্ষ্যে রামু উপজেলা প্রশাসন ও থানার উদ্যোগে দিনব্যাপী বর্ণাঢ্য কর্মসূচি পালন করা হয়েছে। দিবসটির সূচনা করা হয় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন ও রামু থানা কর্তৃক পুষ্পমালা অর্পণের মধ্য দিয়ে। এরপর বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় দিনব্যাপী কর্মসূচির। এক বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে রামু থানা সহ গুরুত্বপূর্ণ স্হানগুলো প্রদক্ষিণ করা হয়। শোভাযাত্রায় অংশগ্রহণ করেন রামু উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ লুৎফর রহমান ও রামু থানার অফিসার ইন্চার্জ মোঃ আবুল মনছুর, এছাড়াও রামু উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন ও রামু থানায় কর্মরত সকল পুলিশ সদস্যগন।আরও উপস্হিত ছিলেন,উপজেলার
বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, সহস্রাধিক শিক্ষার্থীসহ স্থানীয় জনগণ।
শোভাযাত্রা শেষে রামু উপজেলা প্রশাসনের কার্যালয়ে কোমলমতি শিশুদের নিয়ে কাটা হয় একটি সুদৃশ্য কেক। এরপর শুরু হয় আলোচনা সভা। আলোচনা সভায় স্বাধীনতার মহান স্থপতির গৌরবময় জীবন ও তার আদর্শ নতুন প্রজন্মের কাছে উপস্থাপন করা হয়।

Top