বিরামপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল পরিষ্কার করলেন এএসপি

Birampur-pic-17.03.19-2.jpg

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর):
১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন উপলক্ষে দিনাজপুরের বিরামপুরে পৌর শহরের ঢাকা মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যুরালে এদিন সকালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের জন্য যান বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার।

এসময় দেখা গেছে তিনি লক্ষ করেন, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে একটু পরেই সেখানে সবাই ফুল দিতে আসবে অথচ সেই জায়গাটি কেউ একটুখানি পরিস্কার করেনি। ময়লার স্তুপে ঢেকে আছে বঙ্গবন্ধুর প্রতিকৃতি। যাদের পরিস্কার করার কথা তাদের কাউকে ফোন করে পাওয়া যায়নি।
এক পর্যায়ে তিনি পার্শ্ববর্তী ফলের দোকান থেকে ঝাঁড়– এনে তার পকেটে থাকা রুমাল এবং গাড়ীতে থাকা গামছা নিয়ে নিজেই নেমে পড়লেন পরিচ্ছন্নতা অভিযানে। তাকে দেখে উপস্থিত থানার সকল পুলিশ এতে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন। মুহুর্তের মধ্যে পরিস্কার হয়ে গেল সকল ময়লা-আবর্জনা।

এএসপি মিথুন সরকার জানান, “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদনের জন্য সেখানে যায়, তখনও সবাই এসে পৌছায়নি। কিন্তু সেখানে গিয়ে ময়লা আবর্জনায় ঢাকা বঙ্গবন্ধুর প্রতিকৃতি দেখে সত্যি সত্যি আমার চোখে জল চলে আসে। অবশেষে আমি এবং সঙ্গীয় ফোর্স সহ ময়লা পরিস্কার করি। ঠিক এভাবেই যারা দেশকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র করে দেশকে পিছিয়ে দিতে চায় তাদেরকে নির্মূল করে সমাজ থেকে সকল প্রকার অন্যায়-অত্যাচার, অনিয়ম-দূর্নীতিকে বিতাড়িত করতে পারি তবে সেটাই হবে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিনের শ্রেষ্ঠ উপহার”।

Top