বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবসে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের বর্নিল সাজ

Chuadanga-News-pic-1.jpg

চুয়াডাঙ্গা থেকে সোহেল রানা:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল রঙিন আলোয় সুসজ্জিত করা হয়েছে। এই দিন উপলক্ষে সদর হাসপাতাল কর্তপক্ষ বিভিন্ন কর্মসুচি হাতে নিয়েছে।
এর মধ্যে থাকছে হাসপাতালের বহির্বিভাগ ও ইমারজেন্সিতে ফ্রি চিকিৎসা সেবার কার্যক্রম, আলোচনা সভা ও দুপুরে প্রত্যেক ভর্তি রোগীদের জন্য উন্নত মানের খাবার সরবরাহসহ বিভিন্ন কর্মসুচি।

জানা যায়, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে গতকাল রাতেই হাসপাতালসহ শিশু ওয়ার্ডে লাইটিং সহ বিভিন্ন ফেসটুনে রাঙানো হয়। রাতেই চুয়াডাঙ্গা সিভিল সার্জন শিশু ওয়ার্ড ঘুরে ঘুরে দেখেন এবং রোগীদের খোজখবর নেন।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. খায়রুল ইসলাম প্রতিবেদককে বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস উপলক্ষে আজ (১৭ মার্চ) সব সরকারি হাসপাতাল, ক্লিনিক ও স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানের বহির্বিভাগ ও জরুরী বিভাগগুলোতে বিনাম‚ল্যে চিকিৎসা দেওয়া হবে।
অন্য কর্মস‚চির মধ্যে সব হাসপাতালে মানসম্মত খাবার পরিবেশন করা, শিশু ওয়ার্ডগুলোকে সুসজ্জিত করা এবং বিভিন্ন স্থাপনায় ব্যানার ও ফেস্টুন প্রদর্শনের উদ্যোগও নেওয়া হয়েছে।

Top