যশোরের মণিরামপুর উপজেলা নির্বাচনে প্রতীক বরাদ্দ

received_255822215293438.jpeg

আব্দুর রহিম রানা ঃ
যশোরের মণিরামপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়েছেন। বৃহস্পতিবার জেলা রিটার্নি অফিসার কার্যলয় থেকে প্রার্থীদের মাঝে এই প্রতীক বরাদ্দ দেন।
চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতায় অবতীর্ন হয়েছেন। এদের মধ্যে আওয়ামী লীগের মনোনীত জেলা যুব মহিলালীগের সহ – সভাপতি নাজমা খানম (নৌকা), উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু (মোটরসাইকেল) এবং অপর বিদ্রোহী আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান খান (আনারস) প্রতীক বরাদ্দ পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাশেম আলী (মাইক), সাবেক সফল ভাইস চেয়ারম্যান, জননন্দিত ও জনপ্রিয় আওয়ামী লীগ নেতা মিকাইল হোসেন (চশমা), উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী (তালা) জেলা ছাত্রলীগের সাবেক নেতা সন্দীপ ঘোষ (টিউবওয়েল) প্রতীক বরাদ্দ পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। এদের মধ্যে উপজেলা মহিলালীগের সভাপতি রীতা পাঁড়ে (ফুটবল) ও যুব মহিলালীগের সভাপতি জলি আক্তার (কলস) প্রতীক বরাদ্দ পেয়েছেন।

Top