রাঙ্গামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সপ্তাহব্যাপী নির্বাচনী প্রচারণা সম্পন্ন

received_257636868516431.jpeg

মোহাম্মদ কাইমুল ইসলাম ছোটন

অাসন্ন ১৮ মার্চ ২০১৯ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটি সদর উপজেলায় বাংলাদেশ অাওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী শ্রমিক নেতা, গণবান্ধব, তরুণ প্রজন্মের নেতা,
মোহাম্মদ শহীদুজ্জামান মহসীন রোমান এর পক্ষে ৭ মার্চ থেকে ১৪ মার্চ পর্যন্ত সপ্তাহব্যাপী নৌকার নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন রূপের কন্যা রাঙ্গামাটির জ্ঞানরাজ্য রাঙ্গামাটি সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এতে তারা ৭ মার্চ রাঙ্গামাটি শহরের পৌরসভা সংলগ্ন (ফিশারিঘাট), শান্তিনগর, লিচুবাগান, ফরেস্ট কলোনি, কালিন্দীপুর এলাকা থেকে শুরু করে ৮,৯,১০,১১,১২,১৩ মার্চ শহরের কলেজগেইট, অামানতবাগ, গর্জনতলী, কাঁঠালতলী, ধোপা পাড়া, মুক্তিযোদ্ধা কলোনি, কাঠাপাহাড়, সদর হাসপাতাল এলাকা, অাসামবস্তি, তবলতড়ি, কেন্দ্রীয় জামে মসজিদ, বিজিবিক্যাম্প,মাঝেরবস্তী,অানন্দবিহার,পুলিশলা
ইন, ডিসি বাংলো, রুপনগর, শিমুলতলী, নতুনপাড়া, ভেদভেদী এবং ১৪ মার্চ রিজার্ভবাজার (পুরাতন বাসস্টেশন,মহসিন কলোনি,মসজিদ কলোনি,পৌর কলোনি, ১ ও ২ নং পাথরঘাটা) এসপি অফিস সহ নদীপথে শরীয়তপুর, নতুন-পুরাতন জালিয়াপাড়ার
প্রতিটি এলাকায় ১৮ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন, উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন স্লোগানে প্রত্যেক ঘরে ঘরে নির্বাচনী প্রচারণা চালান।
এতে রিজার্ভ বাজারের এক ভোটারের সাথে কথা বললে তিনি বলেন, উন্নয়নের জন্য রোমানের কোন বিকল্প নাই। তিনি অামাদের এলাকার সন্তান অামরা তাকে ভোট দিব।
নাম প্রকাশে অনিশ্চুক জালিয়াপাড়ার এক মহিলা ভোটারের সাথে কথা বললে তিনি বলেন, অামরা জেলে মানুষ এখন তিন মাসের জন্য নদীতে মাছ ধরা বন্ধ । যার জন্য অামাদের জীবনযাপনে কষ্ট হয়ে যাচ্ছে, তাছাড়া মমতাময়ী নেত্রীর জেলেদের জন্য দেওয়া চাউলের খুব অল্প পরিমাণই অামরা পাই এবং অামাদের একটি টিউবওয়েল প্রয়োজন। অাশা করি উনি নির্বাচিত হলে অামাদের সমস্যা গুলো সমাধান করবেন এবং অামরা সবাই উনাকে ভোট দিয়ে জয়যুক্ত করব। প্রচারণায় অংশগ্রহণকারীরা নির্বাচিত হলে তার সমাধানের অাশ্বাস দেন।
অন্যদিকে অারেক তরুণ ভোটার বলেন, রোমান তরুণ প্রজন্মের নেতা। তাছাড়া পূর্বের চেয়ারম্যানকে অামরা পাশে পাই নাই। অামরা তরুণরা ওনাকে পাশে যাব। দেশের উন্নয়নে তরুণের ভূমিকা অপরিসীম এবং তরুণ নেতৃত্বের কোন বিকল্প নাই।
এতে শেষের দিনে প্রচারণায় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সরকারি কলেজ ছাত্রলীগের বিপ্লবী সভাপতি, কর্মীবান্ধব ছাত্রনেতা, সাধারণ ছাত্র-ছাত্রীর প্রাণের স্পন্দন সুলতান মাহমুদ চৌধুরী বাপ্পা সহ জেলা ছাত্রলীগের সহ সভাপতি দীপায়ন বড়ুয়া, রুপন দাশ (জেলা সহ-সভাপতি), নুর অালম হোসেন (কলেজ সহ-সভাপতি), শরীফ হোসেন মুন্না (কলেজ সহ-সভাপতি), জেলা সাংগঠনিক সম্পাদক শারমিন অাক্তার সুমা, সাব্বির রহমান (কলেজ অর্থ-সম্পাদক), সোহেল রানা (কলেজ দপ্তর-সম্পাদক) তুষার, মঈন, মানিক সহ জেলা এবং কলেজ ছাত্রলীগের অসংখ্যা নেতৃবৃন্দ।

Top