কক্সবাজার সদর ইসলামাবাদ শাহ ফকির বাজারে বিষ প্রয়োগে গরু হত্যার অভিযোগ

received_382507738967760.jpeg

মোঃ আমির হোসেন, ঈদগাঁও:

কক্সবাজার সদরের ইসলামাবাদ ইউনিয়নের শাহ ফকির বাজারস্থ এলাকায় বিষ প্রয়োগে গরু হত্যার অভিযোগ তুলেছে মালিক পক্ষ। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের বিবাদী করে অভিযোগ ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সরেজমিন ঘুরে জানা যায়, ১১ মার্চ দিবাগত রাতে বর্ণিত এলাকায় রাতের আঁধারে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় শাহ ফকির বাজার ব্যবসায়ী সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি হাজী জয়নাল আবেদীনের মালিকানাধীন গোয়াল ঘরে কতিপয় ব্যক্তি বিষ প্রয়োগের মাধ্যমে গাভীকে হত্যা করেছে বলে এ প্রতিবেদককে জানান গরুর মালিক। ইতিপূর্বেও একই কায়দায় তার বাড়ীর পাশর্^বর্তী একটি ভাড়া কলোনী আগুন দিয়ে জালিয়ে দিয়েছিল।

তার দাবী, একই কায়দায় ঐ শত্রুরাই মূলত এ কান্ড ঘটিয়েছে। স্থানীয় সচেতন মহলের দাবী, হাজী জয়নাল আবেদীন তার মেয়ে মারুয়ার নামে সমবায় অফিস থেকে রেজিষ্ট্রেশন করে আল মারুয়া সার্বিক গ্রাম উন্নয়নের মাধ্যমে এলাকার লোকজনকে সহায়তা মূলক ঋণ দিয়ে আসছে। মূলত তার ব্যবসার প্রতি ঈর্ষান্বিত হয়ে এসব কর্মকান্ড তার প্রতিপক্ষরাই করে যাচ্ছে বলে তার দাবী। সুষ্ঠু তদন্ত করলেই সময়ের ব্যবধানে অপরাধীরা বেরিয়ে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। চিহ্নিত এসব প্রতিপক্ষকে দ্রুত আইনের আওতায় আনা হবে বলেও জানান গরুর মালিক।

Top