অান্তঃ মাতারবাড়ী ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর শুভ উদ্বোধন

received_2210514569213890.jpeg

উপকূলীয় প্রতিনিধি–

শুভ উদ্বোধন হল মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আবু হায়দার প্রদত্ত আন্তঃ মাতারবাড়ী ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ ইং ।
১০ মার্চ রবিবার বিকাল ৪ ঘটিকার সময় মাতারবাড়ী উচ্চ বিদ্যালয়ের মাঠে মাতারবাড়ী খেলোয়াড় সমিতি কর্তৃক অায়োজিত অান্তঃ মাতারবাড়ী ফুটবল টুর্নামেন্ট এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাতারবাড়ী ইউনিয়ন অাওয়ামীলীগের সাধারন সম্পাদক ও অত্র টুর্নামেন্ট এর দাতা এস এম অাবু হায়দার ।
মাতারবাড়ীর কৃতি ফুটবলার জমির উদ্দিনের সভাপতিত্বে উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় শুভ উদ্বোধন করেন মহেশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন অাহবায়ক অাবদুল খালেক সিকদার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা অাওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও কৃতি ফুটবলার নবীর হোসেন ভুট্টো । ইউনিয়ন অাওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোর্শেদ সিকদার,মাতারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অাবদুল্লাহ অাল কাইয়ুম,সাকিবুল হাসান তারেক ,ছাত্রলীগ নেতা শিব্বির সিকদার প্রমূখ ।
এ সময় মাতারবাড়ীতে নির্বাচনী গণসংযোগ করতে এসে স্কুল মাঠে ফুটবল খেলোয়াড়দের উৎসাহিত করতে মঞ্চে খেলোয়াড় ও দর্শকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন , মহেশখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ হোছাইন ইব্রাহীম,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ওসমান গণি,কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ,মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী অাবু ছালেহ ।

মঞ্চে অনুষ্ঠান সঞ্চালনা করেন রাকিবুল ইসলাম রিটন ও ছাত্রনেতা রুহুল কাদের হ্নদয় । খেলা পরিচালনা করেন ইউনুছ রোহান,মোকাদ্দেছ ও শাহেদ ।
টুর্নামেন্টে উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে মাতারবাড়ী ৪ নং ওয়ার্ড় ফুটবল একাডেমি বনাম মায়ের দোয়া ফুটবল একাদশ হংসমিয়াজী পাড়া মাতারবাড়ী ।
খেলায় মায়ের দোয়া ফুটবল একাদশ হংসমিয়াজী পাড়াকে ২-১ গোলে হারিয়ে ৪নং ওয়ার্ড় ফুটবল একাডেমি জয়ী হয়েছেন ।
খেলার উদ্বোধনী মঞ্চে বক্তারা বলেন,খেলাধুলা মানুষের মনকে সব সময় সতেজ রাখে,বিনোদন বা খেলাধুলায় লিপ্ত থাকলে মানুষ কখনো মাদকাসক্ত হওয়ার সুযোগ থাকেনা । তাই যুব সমাজ কে বিপদগ্রস্ত থেকে মুক্ত রাখতে হলে প্রত্যেক এলাকার স্ব-স্ব সমাজে নিজের ছেলে মেয়ে কিংবা স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীদের কে বিনোদন এবং খেলাধুলায় সুযোগ সৃষ্টি করে তাদেরকে উৎসাহীত করতে হবে ।

Top