বিরামপুরে সাংবাদিকদের সাথে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

Birampur-pic-09.03.19.jpg

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর):

আসন্ন বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। শনিবার দুপুর ১২ টায় পৌরসভা কার্যালয় ভবনে তিনি এই মতবিনিময় করেন।

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, “আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ে দলীয় নেতা-কর্মীদের ভোটের মাধ্যমে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী আমি বিজয়ী হই। পরবর্তীতে বিভিন্ন ষড়যন্ত্রের কারণে আমি দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হই। কিন্তু দলীয় নেতা-কর্মীদের ভালোবাসা এবং আমার প্রতি তাদের আস্থায় আমি সতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে অংশগ্রহণ করতে বাধ্য হয়েছি”।

তিনি আরো বলেন, “যদি আমি নির্বাচিত হই, তবে বিরামপুরবাসীর যেকোন ধরনের সুযোগ-সুবিধা ও তাদের সমস্যা সমাধানে কাজ করে যাবো এবং বিরামপুরবাসীর প্রাণের যে দাবী রয়েছে বিরামপুরকে জেলা করার সেই দাবী আদায়ে সর্বদা চেষ্টা করে যাবো ইনশাআল্লাহ”।

পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বারবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, আওয়ামীলীগের ও এর অঙ্গ-সহযোগী সংগঠন সমূহের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Top