ওয়ার্ডপ্রেস চট্টগ্রাম কমিউনিটি মাসিক মিটআপ সম্পন্ন

Chattogram-WordPress.jpg

প্রেস বিজ্ঞপ্তি ;
২৩ই ফেব্রুয়ারি চট্টগ্রামস্থ ওয়ার্ডপ্রেস ডেভলপার এবং ব্যবহারকারীদের নিয়ে আয়োজিত হলো ওয়ার্ডপ্রেস চট্টগ্রাম কমিউনিটি মিটআপ -এর মাসিক মিটআপ। রোজ শনিবার বিকাল ৪টায় সাংবাদিক ইউনিয়ন অডিটোরিয়ামে “Monthly Meetup February 2019 – Business and SEO using WordPress” শিরোনামে মিটআপটি আয়োজিত হয়।

মিটাআপে সেশন রাখেন ওয়ার্ডপ্রেস চট্টগ্রাম লিড অর্গানাইজার মিজানুর রহমান মিজান, আইটি শিক্ষা এর ফাউন্ডার আবদুল আওয়াল, wpleaders এর ফাউন্ডার ইসতিয়াক রায়হান এবং কম্পিউটার ইঞ্জিনিয়ার কাজি মোহাম্মদ তোহা।

ওয়ার্ডপ্রেস চট্টগ্রাম কমিউনিটির অর্গানাইজার মিজানুর রহমান মিজান জানান, “ওয়ার্ডপ্রেস এই মূহুর্তে পুরো ইন্টারনেটের ৩০ শতাংশ ওয়েবসাইটের দখল করছে। বিশ্বব্যাপি ওয়ার্ডপ্রেস কেন্দ্রিক অনেক ধরনের পেশাগত খাত রয়েছে নিয়ে তুলে ধরনের আর স্থানীয় ব্যবহারকারী এবং ডেভলপারদের যাতে ওয়ার্ডপ্রেসে আরও বেশি দক্ষ করে তোলা যায়, সেই লক্ষ্যে ওয়ার্ডপ্রেস চট্টগ্রাম কমিউনিটি নিয়মিত লোকাল ইভেন্ট আয়োজন করছে।”

শুরতে কাজি মোহাম্মদ তোহা ওয়ার্ডপ্রেস ডেসবোর্ড পরিচিতি এবং সেটআপ নিয়ে আলোচনা করেন। পরে ইসতিয়াক রায়হান ওয়ার্ডপ্রেস প্লাগিন বিগনেস নিয়ে সেশন নেন এবং সর্বশেষ আবদুল আওয়াল এসইও সিলো এক্সট্রাকচার নিয়ে আলোচনা করেন।

মিটাআপের ভ্যানু স্পন্সর হিসেবে ছিলো weDevs এবং রিপ্রেসমেন্ট স্পন্সর ছিলো wpleaders।

ওয়ার্ডপ্রেস চট্টগ্রাম কমিউনিটির মিটআপ গ্রুপঃ https://www.meetup.com/Chattogram-WordPress-Meetup/

Top