এমপি গোপাল এর স্বর্গীয় মাতা’র স্মরণে অতিথি সেবা অনুষ্ঠান সম্পন্ন

52736784_322519315071122_5453224292449779712_n.jpg

দয়াল ডিসি রায় দিনাজপুর থেকেঃ

দিনাজপুর-১(বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালের স্বর্গীয় মাতা নিত্য রানী শীলের বিদেহী আত্বার শান্তি কামনায় অতিথি সেবার আয়োজন( শ্রাদ্ধ)সম্পন্ন হয়েছে।
২৩ ফেব্রুয়ারি শনিবার বড় ময়দানে দিনাজপুর ষ্টেশন ক্লাবে অতিথি সেবার আয়োজন করা হয়। দুপুর থেকে শুরু করে বিকাল পর্যন্ত এই অতিথি আয়োজন চলে। স্বর্গীয় মাতা নিত্য রানী শীলের বিদেহী আত্বার ও শান্তি কামনায় অতিথি সেবার আয়োজনে অতিথি আপ্যায়নে ছিলেন কন্যা মীরা রানী শীল, পুত্রবধু গীতা রানী শীল ও পুত্র মনোরঞ্জন শীল গোপাল। অর্ভ্যর্থনায় ছিলেন অর্নব শীল দীপ্ত,¯স্নিগ্ধা শর্মা পিউ ও অনিক শর্মা।
দিনাজপুর ষ্টেশন ক্লাবে অতিথি সেবার আয়োজনে দুপুর থেকে আমন্ত্রিত অতিথিরা আসতে শুরু করেন। নৌপরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম,বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাশ ভট্টাচার্য, জেলা ও দায়রা জজ আজিজ আহমেদ ভুঁঞা, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরীসহ সর্বস্তরের রাজনৈতিক নেতা কর্মী, সাংবাদিক, সামাজিক সাংস্কৃতিক অঙ্গনের ব্যক্তিবর্গ, আত্বীয় স্বজন ও শুবানুধায়ীরা আসতে শুরু করেন এবং ভোজন পূর্ব্বক পরলোকগতা নিত্য রানী শীলের আত্বার তৃপ্তি কামনা করেন।

Top