ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  1. সর্বশেষ

দক্ষিণ সুনামগঞ্জে হাওর বাঁচাও আন্দোলন কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্টিত

প্রতিবেদক
নিউজ এডিটর
১৯ অক্টোবর ২০২০, ১১:০৭ অপরাহ্ণ

Link Copied!

মোঃ আবু সঈদ,স্টাফ রিপোর্টারঃ
হাওর বাঁচাও আন্দোলন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্টিত হয়েছে। সোমবার দুপুর ২ ঘটিকায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কমিটির আয়োজনে শান্তিগঞ্জস্হ কিং ক্যাফে & রেস্টুরেন্টে উপজেলা কমিটির সভাপতি ও দরগাপাশা ইউপি’র সাবেক চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বাঁধ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক মিলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু সুফিয়ান।

দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামকন্ঠ পত্রিকার সম্পাদক বিজন সেন রায় এবং দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্ভোধন করেন জেলা কমিটির আহবায়ক সুখেন্দু সেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সালেহীন চৌধুরী শুভ,সাংগঠনিক সম্পাদক এমরানুল হক চৌধুরী, নির্মল ভট্টাচার্য্য,একে কুদরত পাশা, জেলা শাখার যুগ্ম আহবায়ক প্রভাষক ফজলুল করিম সাঈদ, সদস্য সচিব রাজু আহমেদ ও শাহজালাল মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক এনামুল কবীর।
এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা কমিটির সহ-সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান,আব্দুর রহমান, জিয়া উদ্দিন, সহ সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সঈদ,প্রচার সম্পাদক সাংবাদিক নুরুল হক, বাঁধ বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, উপজেলা কমিটির সদস্য আসাদুজ্জামান আসাদ,মাসুক পারভেজ, শৈলেন সুত্রধর, মাহফুজ চৌধুরী,
নব্য সদস্য সোয়েব আহমদ জায়গীরদার,হারুনুর রশীদ সহ প্রমুখ। সম্মেলনের শুরুতে জাতীয় সংগীত পাঠ ও অসুস্হ সিনিয়র সহ সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার এর সুস্হতা কামনা,সাবেক আহবায়ক সৈয়দ সবুর আলী এর আত্মার মাগফেরাত কামনা ও সহধর্মিণী এর সুস্হতা কামনা এবং সদস্য রাসেল মিয়া এর ভাইয়ের দ্রুত সুস্হতা কামনা করা হয়।

২য় পর্যায়ে কাউন্সিল পর্বে সমাজকর্মী মোঃ গোলাম মোস্তফা এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় সর্ব সম্মতিক্রমে উপজেলা কমিটির সভাপতি পদে মোঃ জালাল উদ্দিন এবং সাধারণ সম্পাদক পদে মোঃ আবু সঈদকে নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি রাধিকা রঞ্জন তালুকদার,সহ-সভাপতি কাজী জমিরুল ইসলাম মমতাজ,মোঃ সাজ্জাদুর রহমান,আব্দুর রহমান,জিয়া উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান,সাংগঠনিক সম্পাদক মাহফুজ চৌধুরী,সোয়েব আহমদ জায়গীরদার,মাসুক পারভেজ,বাঁধ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম ও আইন বিষয়ক সম্পাদক সাংবাদিক নুরুল হককে মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। পরিশেষে জেলা শাখার আহবায়ক সুখেন্দু সেন সবাইকে শপথ বাক্য পাঠ করিয়ে সভাপতি সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।

52 Views

আরও পড়ুন

নাগরপুরে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত 

শেরপুরে কুড়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদককে কুপিয়েছে প্রতিপক্ষ

নাইক্ষ্যংছড়ি সীমান্ত পরিদর্শনে বিজিবি মহাপরিচালক !!

মহেশখালীর পঙ্গু নুর আলমের ভাতা হ্যাকারদের পেটে!

বুটেক্সে আন্ডারগ্রাজুয়েট প্রোগ্রামে ভর্তি শুরু ৮ মে

মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লোহাগাড়ায় বহুতল ভবন থেকে পড়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বগুলা স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচন সম্পন্ন

মহেশখালীতে ভাইচ চেয়ারম্যান পদপ্রার্থী জহির উদ্দিনের প্রার্থীতা স্থগিত

দেওড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে ‘এক্স স্কাউট রি-ইউনিয়ন’ আয়োজিত

শেরপুরে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আ’ত্ম’হ’ত্যা

নাইক্ষ্যংছড়ি সীমান্ত দিয়ে আবারো জান্তা বাহিনীর ১০ সদস্য বাংলাদেশে আশ্রয় !!