বিরামপুরে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান ১১ প্রার্থী

Nobabgonj-pic-18-02-19.jpg

মোঃ সামিউল আলম, বিরামপুর (দিনাজপুর):

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিরামপুরে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের ১ জন ও সতন্ত্র প্রার্থী ৪ জনের মনোনয়ন জমা পড়েছে। অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে ৭ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন।
১৮ ফেব্রæয়ারী সোমবার শেষ দিনে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা এসব মনোনয়ন ফরম জমা দেন।

চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতিকে পারভেজ কবীর, সতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাইরুল আলম রাজু, ব্যবসায়ী নেতা আনোয়ার হোসেন মিঞা, সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী মতিয়ার রহমান মনোনয়ন জমা দেন।
ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন, মেজবাউল ইসলাম, আব্দুল হাই, দেলোয়ার হোসেন মোল্লা, শিবেশ কুন্ডু, মঞ্জুর এলাহী রতন, মোয়াজ্জেম হোসেন ও কারলুস মার্ডী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জিন্নাতুন নেসা, আমেনা বেগম, জহুরা বেগম ও উম্মে কুলসুম মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা তৌহিদুর রহমান জানান, প্রার্থীরা সুষ্ঠু এবং সুন্দর ভাবে তাদের মনোনয়ন জমা দিয়েছেন। আগামী ২০ ফেব্রæয়ারী দিনাজপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের এসব মনোনয়ন যাচাই-বাছাই করা হবে।

Top