রামু উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন পপি

received_789602008073225.jpeg

মোঃসাইদুজ্জামান সাঈদঃ

রামুর সাধারণ মানুষের পাশে থাকতে চান, মানবতার সেবিকা হিসেবে সারা জীবন কাজ করতে চায়, রামু উপজেলা যুব মহিলা লীগ এর সভানেত্রী আফসানা জেসমিন পপি। যার চিন্তা চেতনা জুড়ে এলাকার উন্নয়ন আর মানুষের সেবা। রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন ধরে মানুষের পাশে ছিলেন কোন স্বার্থছাড়া। আসন্ন রামুর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন আফসানা জেসমিন পপি। সকল স্তরের মানুষের জন্য একজন নিবেদিত প্রাণ হিসেবে ইতোমধ্যেই নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন তিনি।

স্থানীয়ভাবে আফসানা জেসমিন পপি স্বপ্ন বিলাসের কথা সাধারণ মানুষকে বলেছেন, ছোট বেলা থেকেই এলাকার উন্নয়নে কাজ করার প্রত্যয় বুকে লালন করে আসছি। আর সেই পথ পাড়ি দিতে গিয়ে বিগত সময়ে নানা ঘাত প্রতিঘাত মোকাবেলা করতে হয়েছে। সে ক্ষেত্রে গণমাধ্যম আমার পাশে ছিল। আর একজন পেশাজীবী শ্রেণীর মানুষ হিসেবে সেই সাধারণ মানুষ নিয়ে বেয়েই তিনি নির্বাচনী প্রচারণা শুরু করলেন।

তাঁর স্বপ্ন: কক্সবাজার রামুকে পর্যটন শিল্পে সমৃদ্ধি করতে নিজের অভিজ্ঞতা কাজে লাগাতে। গ্রামীণ রাস্তা-ঘাটের উন্নয়ন এবং শিক্ষিত ও বেকার যুবক যুবতীদের সংশ্লিষ্ট প্রশাসনের মাধ্যমে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে।

তিনি আরও বলেন, তাঁর নেত্রী শেখ হাসিনা আর কক্সবাজারে তার অভিভাবক মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল । তিনি তাঁদের জন্যে কাজ করছেন এ রামুতে পৌরসভাড়দড় করার চেষ্ঠা চালিয়ে যাচ্ছে।

এসময় তিনি দৃঢ়কণ্ঠে বলেন, তিনি দলীয় মনোয়ন পেলে বিপুল ভোটে জয়ী হবেন।

Top