কিশোরগঞ্জ আইডিয়াল স্কুলের ছাত্রদের দু’গ্রুপের সংঘর্ষে ১ ছাত্র গুরুতর আহত

received_149477049304569.jpeg

এইচ.এম তালহা ;
কিশোরগঞ্জ আইডিয়াল স্কুলের নবম ও দশম শ্রেনীর ছাত্রদের মধ্যে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে উত্তপ্ত পরিস্থিতি সৃষ্টি হয়। এতে উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া হলে এতে মো.খালেদ নামে (১৫)নবম শ্রেনীর এক ছাত্র গুরুতর আহত হয়। তার এক চোখে মারাত্তক আঘাত হানে আর এতে তার চোখটি হারানোর সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মংগলবার সকাল ১১ টার দিকে ঘটে।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠিরা জানায়, বেশ কিছুদিন ধরেই নবম ও দশম শ্রেণীর সিনিয়র ও জুনিয়র নিয়ে দু পক্ষের মধ্যে একটি ভূল বুঝাবুঝি তৈরি হয়ে আসছে। মো.খালেদ ঘটনার সময় সে স্কুলের ওয়াসরুমে ছিল যখন সে বের হয়ে আসছিল ওয়াসরুম থেকে কিছু বুঝে উঠার আগেই দশম শ্রেনীর ছাত্ররা তার উপর প্রহার করে আর এতেই সে চরমভাবে আহত হয়।
মো.খালেদ একজন মেধাবী ছাত্র ও পিতা মো.আবু ইউসুফ ও মাতা মো.আয়েশা পারভীন এর একমাত্র ছেলে।
খবর নিয়ে জানা যায়,আহত খালেদকে কিশোরগঞ্জ জেলায় প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত ঢাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে ভর্তি করানো হয়।কর্তব্যরত চিকিৎসক তার চোখের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন।
তার পরিবার, অভিভাবক এবং সহপাঠীরা এতে তীব্র নিন্দা জানিয়েছেন ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত বিচার দাবী করেছেন। তার পরিবার খালেদের চোখের জন্য দেশবাসীর প্রতি দুয়া চেয়েছেন।

Top