বীরগঞ্জে নৌকার প্রার্থী সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম

51735418_354040342114393_2513044699862794240_n.jpg

দয়াল ডিসি রায় দিনাজপুর থেকেঃ
বীরগঞ্জে ১২ ফেব্রয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার মনোনিত প্রার্থী সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

আসন্ন উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও এমপি এবং বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার মনোনিত প্রার্থী হয়েছেন। সংবাদ পেয়ে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও মহিলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন,

বীরগঞ্জ প্রেসক্লাব, ইউপি চেয়ারম্যান, সামাজিক-সাস্কৃতিক, পেশাজীবি সংগঠনের পদস্ত কর্মকর্তা ও নেতাকর্মীরা শেখ হাসিনার নৌকার মনোনিত প্রার্থী নির্বাচিত হওয়ায় সাবেক এমপি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলামকে সৈয়দপুর বিমান বন্দরে ফুলেল সংবর্ধনা প্রদান করেন।

উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলামকে সৈয়দপুর বিমান বন্দর থেকে সড়ক পথে শতশত মটর সাইকেল প্রাইভেট কার ও মাইক্রেবাসের বহরে তাকে বীরগঞ্জে আনা হয়। পরে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও মহিলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন,

বীরগঞ্জ প্রেসক্লাব, ইউপি চেয়ারম্যান, সামাজিক-সাস্কৃতিক, পেশাজীবি সংগঠনের পদস্ত কর্মকর্তা ও নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার মনোনিত প্রার্থী নির্বাচিত হওয়ায় সাবেক এমপি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলামকে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পুর্ণরায় ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনর দেয়া উপহার পেয়ে আনন্দে ভাসছে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও মহিলা আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন, বীরগঞ্জ প্রেসক্লাব, ইউপি চেয়ারম্যান, সামাজিক-সাস্কৃতিক, পেশাজীবি সংগঠনের পদস্ত কর্মকর্তা ও নেতাকর্মীরা।

Top