নির্বাচন কমিশন সচিবের সাথে ছোটন রাজার শুভেচ্ছা বিনিময়

received_1904752992984107.jpeg

মিছবাহ উদ্দিন ঃ
বাংলাদেশ নির্বাচন কমিশন সচিব হেলাল উদ্দিনের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান প্রার্থী ছোটন রাজা।
আজ (১৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয় টার দিকে সচিবালয়স্থ অফিসে এ শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন বাংলাদেশ ‘এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন’ এর সভাপতি নির্বাচিত হওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছোটন রাজা। পাশাপাশি আসন্ন উপজেলা নির্বাচনসহ বিভিন্ন বিষয় নিয়ে আলাপ-আলোচনা করেন তিনি।
আলাপ শেষে ছোটন রাজা বলেন, নির্বাচন কমিশন সচিব বৃহত্তর ঈদগাওর গর্ব। তার এ সাফল্যে ঈদগাওবাসীর মুখ উজ্জ্বল করেছে। তাই তাকে শুভেচ্ছা জানানো সকলের দায়িত্ব। এদিকে আমার বাবা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মরহুম এসটিএম রাজা মিয়া আমৃত্যু আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে জনগণের পাশে ছিলেন। আমিও তার উত্তরসূরি হিসাবে সাধারণ মানুষের পাশে থেকে বাবার সুনাম অক্ষুণ্ণ রাখতে চাই। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসাবে শ্রম ও মেধাকে দেশ ও দশের কল্যানে কাজে লাগাতে চাই। তাই সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচনে সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন তিনি।
উল্লেখ্য ছোটন রাজা ছাত্রজীবনে ঈদগাও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে জাতীয় শ্রমিকলীগের দুইবার নির্বাচিত সভাপতি ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের জেলা সেক্রেটারি হিসাবে দায়িত্বরত আছেন।
পাশাপাশি বিভিন্ন স্কুল, মাদরাসার সভাপতিসহ সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। তাছাড়াও প্রবাসি, শ্রমিক, দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষের সাথেও সুসম্পর্ক গড়ে তুলেছেন তিনি।

Top